আজ বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০

টেকনাফে ১ লাখ পিস ইয়াবাসহ আটক- ২, সিএনজি জব্দ

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি : | প্রকাশের সময় : শুক্রবার ২৫ ফেব্রুয়ারী ২০২২ ১২:৪২:০০ অপরাহ্ন | কক্সবাজার প্রতিদিন

টেকনাফে সিএনজি অটোরিকশায় তল্লাশি চালিয়ে ১ লাখ পিস ইয়াবাসহ দুই জনকে আটক করেছে পুলিশ। ধৃতরা হচ্ছে, টেকনাফ সদর ইউনিয়নের বরইতলী এলকার মৃত আব্দুল কাদেরের ছেলে রবিউল(২৭) ও একই ওয়ার্ডের কেরুনতলী এলাকার নুর মোহাম্মদের ছেলে নুরুল ইসলাম (২২)।

শুক্রবার সকালে টেকনাফ মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল আলীম এ তথ্য নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার রাতে পৌরসভার টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার উপর গোপন সংবাদের ভিত্তিতে সন্দেহজনক সিএনজি (অটোরিকশা) তে তল্লাশি চালায়। এক পর্যায়ে  ১লাখ পিস ইয়াবাসহ দুই ব্যক্তিকে আটক করতে সক্ষম এবং ইয়াবা সরবরাহের কাজে ব্যবহৃত একটি অটোরিক্সা (সিএনজি) জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, টেকনাফ সদর ইউনিয়নের বরইতলী এলকার মৃত আব্দুল কাদেরের ছেলে রবিউল(২৭) ও একই ওয়ার্ডের কেরুনতলী এলাকার নুর মোহাম্মদের ছেলে নুরুল ইসলাম (২২)।

তিনি আরো জানান, আটককৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের পর কক্সবাজার আদালতে পাঠানো হয়েছে।

এদিকে তথ্য নিয়ে জানা যায়, আটক মাদক কারবারীর জব্দ করা সিএনজির মালিক নুরুল আলম। সে আগামী ২৬ ফেব্রুয়ারি টেকনাফে অটোরিক্সা, সিএনজি, মাহিন্দ্রা, মালিক সমিতির অন্তর্গত শ্রমিক সংগঠনের আসন্ন নির্বাচনে ক্রিকেট ব্যাট মার্কা নিয়ে সদস্য পদে নির্বাচনে অংশ গ্রহন করেছে। তার টার্গেট ছিল মোটা অংকের টাকা খরচ করে শ্রমিক নেতা নির্বাচিত হওয়া। কিন্তু তার আগেই মাদকসহ ধরা পড়ে পুলিশের হাতে।