আজ শুক্রবার ৩ মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

টেকনাফে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : শুক্রবার ৯ ডিসেম্বর ২০২২ ০৯:৫২:০০ অপরাহ্ন | কক্সবাজার প্রতিদিন

কক্সবাজারের টেকনাফ থানাধীন হ্নীলা এলাকায় অভিযান চালিয়ে ৫০ হাজার পিস ইয়াবাসহ দুই ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

 

র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল গতকাল বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে টেকনাফ থানাধীন হ্নীলা ইউপিস্থ রঙ্গিখালী আনোয়ার হোসেনের প্রজেক্টগামী রাস্তার মহাসড়কের নিকট এক অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করে। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদের দেহ ও আশপাশ এলাকা তল্লাশী করে ১ নং ধৃত ব্যক্তির নিকট থেকে ৪০ হাজার পিস ইয়াবা এবং ২ নং ধৃত ব্যক্তির নিকট থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ সর্বমোট ৫০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তিদ্বয় জানায় তাদের পরিচয় হ্নীলা ইউনিয়নের ৩ নং ওয়ার্ড ওয়াব্রাং এলাকার মৃত গুরা মিয়ার ছেলে কলিমুল্লাহ (৩৮), হোয়াইক্যং ইউনিয়নের ৭ নং ওয়ার্ড নয়াবাজার, পূর্ব সাতঘরিয়া পাড়ার মোঃ আলমের
জমির উদ্দিন (৩০) এবং আভিযানিক দল বর্ণিত স্থানে পোঁছানোর পূর্বেই দুইজন মাদক ব্যবসায়ী কৌশলে পালিয়ে যায় মর্মে স্বীকার করে। এছাড়াও ধৃত ব্যক্তিদ্বয় জানায়, তারা ও পলাতক আসামীদ্বয় পরস্পর যোগসাজশে নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয় করার উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিল। উপরোল্লিখিত ইয়াবাসহ র‌্যাব-১৫ এর আভিযানিক দলের কাছে ধৃত হয়।