আজ রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

জমে উঠেছে হাবিব তাজকিরাজ রিয়েলিটি শো’র অডিশন পর্ব

ইলিয়াছ রিপন | প্রকাশের সময় : শনিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৩ ০৭:৩১:০০ পূর্বাহ্ন | বিনোদন


চট্টগ্রামের আলোচিত ওয়েসিস আউটফিট মিস্টার এন্ড মিস হাবিব তাজকিরাজ রিয়েলিটি শো সিজন-২ এর  ঢাকা অডিশন পর্ব অনুষ্টিত হবে শনিবার ঢাকার শেরাটন হোটেলে। ঢাকা এবং ঢাকার আশে-পাশের  জেলাগুলো থেকে যারা এই রিয়েলিটি শোতে অংশ নিতে রেজিস্ট্রেশন করেছে এদের মধ্যে প্রাথমিকভাবে নির্বাচিতরা ঢাকার অডিশন পর্বে অংশ গ্রহন করবে। ঢাকার বিভিন্ন ক্ষেত্রে প্রতিষ্ঠিত তারকারা এই অডিশনে বিচারক হিসেবে দায়িত্ব পালন করবেন। 

রিয়েলিটি শো’র আয়োজক হাবিব তাজকিরাজের চেয়ারম্যান সৈয়দ রুম্মান আহাম্মেদ জানান, চট্টগ্রাম থেকে দ্বিতীয়বারের মতো আয়োজিত মিস্টার এন্ড মিস হাবিব তাজকিরাজ রিয়েলিটি শো এবার সারাদেশেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। ফলে চট্টগ্রাম, ঢাকা ছাড়িয়ে দেশের বিভিন্ন জেলা থেকে এই শো’তে অংশ নিতে তরুন-তরুনীরা রেজিস্ট্রেশন করেছে। ফলে ঢাকা ও ঢাকার বাইরের প্রতিযোগিদের সুবিধার্থে ঢাকার পাঁচ তারকা হোটেল শেরাটনে ‘ঢাকা অডিশন’ পর্বের আয়োজন করা হয়েছে। এতে প্রাথমিকভাবে নির্বাচিত ২ শতাধিক প্রতিযোগি অংশ গ্রহন করবে। 

ঢাকা অডিশনে বিচারক হিসেবে দায়িত্ব পালন করবেন অভিনেতা মিশু সাব্বির, নির্মাতা ও পরিচালক ইমরুল রাফাত, লাক্স চ্যানেল আই সুপার স্টার সামিয়া অথৈসহ বিভিন্ন মাধ্যমের জনপ্রিয় তারকারা। 

উল্লেখ্য, মিস্টার এন্ড মিস হাবিব তাজকিরাজ রিয়েলিটি শো-তে অংশ নিতে সারাদেশ থেকে প্রায় ৪ হাজার প্রতিযোগি রেজিস্ট্রেশন করেছে। এদের মধ্যে থেকে প্রাথমিক নির্বাচিতদের নিয়ে দুই পর্বে অনুষ্ঠিত হয়েছে চট্টগ্রাম অডিশন পর্ব। সর্বশেষ ঢাকার শেরাটন হোটেলে শনিবার অনুষ্ঠিত হবে ঢাকা অডিশন। বিভিন্ন ধাপে নির্বাচিতদের গ্রুমিং সেশন শেষে আগামী মার্চে এই রিয়েলিটি শো’র চুড়ান্ত গালা রাউন্ড অনুষ্ঠিত হবে চট্টগ্রামে।