আজ বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
হাটহাজারীতে বিএনসিসি’র উদ্যোগে

জনশুমারি ও গৃহগণনা বিষয়ক সচেতনতামূলক র‌্যালি সম্পন্ন

মোঃ পারভেজ, হাটহাজারী প্রতিনিধি: | প্রকাশের সময় : রবিবার ১৯ জুন ২০২২ ০৪:০৭:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাহিদুল ইসলাম খান, বিএসপি, এনডিসি, পিএসসি এর নিদের্শনায় হাটহাজারী সরকারি কলেজ প্লাটুনের (সেনা শাখা) উদ্যোগে ষষ্ঠ জনশুমারি ও গৃহগণনা-২০২২ বিষয়ক সচেতনতামূলক র‌্যালি সম্পন্ন।

 

গতকাল রোববার (১৯ জুন) বেলা সাড়ে ১১টার দিকে কলেজ ক্যাম্পাস থেকে শুরু হওয়া র‌্যালিটি চট্টগ্রাম-রাঙ্গামাটি মহাসড়ক হয়ে উপজেলা পরিষদ প্রদক্ষিণ করে কলেজ ক্যাম্পাসে এসে শেষ হয়।

 

র‌্যালিতে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকতা (ইউএনও) মো. শাহিদুল আলম ও কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) গুল মোহাম্মদ।

 

এতে আরও উপস্থিত ছিলেন কলেজ প্লাটুনের প্লাটুন কমান্ডার পিইউও মো. আবু তালেব, সিইউও মোহাম্মদ রবিউল হোসেন, ক্যাডেট সার্জেন্ট মো: আরিফুল ইসলাম, ক্যাডেট সার্জেন্ট ঋতু দাশ, ক্যাডেট কর্পোরাল রেজাউল করিম ও ক্যাডেট কর্পোরাল নাদিয়া সুলতানা প্রমুখ।  

 

বিএনসিসি কর্ণফুলি রেজিমেন্ট চট্টগ্রাম এর সহযোগিতায় অনুষ্ঠিত র‌্যালি শেষে হাটহাজারী সরকারি কলেজ প্লাটুনের ক্যাডেটদের সাথে নিয়ে আমন্ত্রিত অতিথিরা জনসাধারণের মাঝে জনশুমারি ও গৃহগণনা বিষয়ক সচেতনতামূলক পোস্টার ও লিফলেট বিতরণ করেন।



সবচেয়ে জনপ্রিয়