আজ শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

ছাত্রীর আপত্তিকর ছবি ফেসবুকে: শিক্ষক আটক

ইলিয়াছ ভূঁইয়া, সীতাকুণ্ড: | প্রকাশের সময় : শনিবার ১ জানুয়ারী ২০২২ ০৪:২৮:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

ছাত্রীর আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে সীতাকুণ্ডের ভাটিয়ারী হাজী টিএসসি উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষককে গ্রেফতার করেছে র‌্যাব-৭ চট্রগ্রাম ।  শুক্রবার ৩১ ডিসেম্বর দুপুরে ভাটিয়ারী মৌলভি পাড়া এলাকায় অভিযান চালিয়ে শিক্ষক নুরুদ্দীনকে গ্রেফতার করে র‌্যাব-৭ এর একটি দল।

নুরুদ্দিন ভাটিয়ারী হাজি টিএসসি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। ভুক্তভোগী  নারীর পিতার লিখিত অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়। 

ভাটিয়ারী হাজি টিএসসি উচ্চ বিদ্যালয়ের সাবেক ওই শিক্ষার্থীর অভিযোগ নুরুদ্দীন তাকে দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। স্কুলে আসা যাওয়ার পথে তাকে উত্ত্যক্ত করত নুরুদ্দীন। 

র‌্যাব-৭ এর অধিনায়ক লেফট্যান্যান্ট কর্নেল এম এ ইউসুফ বলেন, নুরুদ্দীন ভুক্তভোগী নারীর সাথে জোরপূর্বক কিছু যুগল ছবি তোলে এডিট করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়। যা একজন শিক্ষকের কাছে কোনভাবেই কাম্য নয়। 

গ্রেফতারকৃত আসামী নুরুদ্দীন প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে বলেও জানান র‌্যাব-৭ এর অধিনায়ক।  পরবর্তী আইনানুগ ব্যাবস্থা গ্রহনের জন্য আসামীকে সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।