আজ শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

চিকিৎসা ও মানব সেবায় অবদান রাখায় ড: মোহাম্মদ শহিদুল্লাহ গোল্ডেন অ্যাওয়ার্ড" পেলেন ডাঃ শহিদুল ইসলাম রুবেল

রাঙ্গুনিয়া প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ৮ অগাস্ট ২০২২ ০৮:০৯:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশন কর্তৃক চিকিৎসা ও মানব সেবায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ ড. মুহাম্মদ শহীদুল্লাহ গোল্ডেন অ্যাওয়ার্ড-২০২২ পেলেন রাঙ্গুনিয়া হেলথ কেয়ার হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের মেডিকেল ডিরেক্টর ডাঃ মোহাম্মদ শহিদুল ইসলাম রুবেল। রোববার (৭ আগষ্ট) ঢাকার ইকোনোমিক রিপোর্টার্স ফোরাম মিলনায়তনে তাকে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়। 

 

রাঙ্গুনিয়ার এই কৃতি সন্তান গোল্ডেন এ্যাওয়ার্ড পেয়ে তাঁর অনুভুতি ব্যাক্ত করতে গিয়ে বলেন, চিকিৎসা ও মানব সেবায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ  আমাকে পুরো চট্টগ্রাম হতে বাংলাদেশ ইকোনোমি স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন (বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশন এবং আলোকিত মানুষের জন্য ফাউন্ডেশন) এর উদ্যোগে "ড: মোহাম্মদ শহিদুল্লাহ  গোল্ডেন অ্যাওয়ার্ড"এর জন্য মনোনীত করে এওয়ার্ড প্রদান করেন। এটা আমার জীবনের অনেক বড় পাওয়া, যা আমি কল্পনাও করিনি। আমি অত্যন্ত আনন্দিত ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। দোয়া করবেন আজীবন যেন নিজেকে মানব সেবাই নিয়োজিত রাখতে পারি। 

 

এছাড়াও ড. শহিদুল ইসলাম রুবেল সাউথ এশিয়া সোশ্যাল কালচারাল ফোরাম , ভারত বাংলাদেশ মৈত্রী উৎসব "মাহাত্মা গান্ধী পিস অ্যাওয়ার্ড ২০২২"  এর জন্য মনোনীত হয়েছেন। আগামী ২০ আগষ্ট এই অ্যাওয়ার্ড নেওয়ার জন্য তিনি ভারতের উদ্দেশ্য রওনা দেবেন বলে জানা যায়।

 

উল্লেখ্য করোনাকালীন প্রায় হাজার কোভিড রোগীদের চিকিৎসায় বিশেষ অবদান রাখেন ড. শহিদুল ইসলাম রুবেল। এসময় তিনি বেশ কয়েকবার নিজেও কোভিড আক্রান্ত হয়েছিলেন।