আজ শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৫ই বৈশাখ ১৪৩১
বোয়ালখালীতে ব্যবসায়ির বাড়ীতে ডাকাতি

চার লক্ষাধিক টাকার মালামাল লুঠ,নারীসহ আহত-৫

বোয়ালখালী প্রতিনিধি : | প্রকাশের সময় : মঙ্গলবার ২৮ জুন ২০২২ ০১:৩৩:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

চট্টগ্রামের বোয়ালখালীতে এক ব্যবসায়ির বাড়ীতে দূর্ধষ ডাকাতির ঘটনা ঘটেছে। নগদ টাকা,স্বাণালংকার ও দামী জিনিসিপত্রসহ প্রায় চার লক্ষাধিক টাকার মালামাল লুঠ করে গেছে ডাকাতদল। এ সময় ডাকাতদের এলোপাতাড়ি মারধরে নারী,শিশুসহ পাঁচজন আহত হয়েছেন।

আহতরা হলেন, নুরুছ ছাফা বালি(৬০), তার স্ত্রী নুর মহল বেগম(৫০),ছেলে ওবাদুল আকবর তারেক(২৫), শিশু হাবিবুল বশর(১৩) ও আফরিন সুলতানা(১৭)।

সোমবার(২৭জুন)রাত তিনটার দিকে উপজেলার সারোয়াতলী ইউনিয়নের বেংগুরা খিতাপচর গ্রামের চাউল ব্যবসায়ি নুরুছ ছাফা বালির বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটেছে। খবর পেয়ে সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ব্যবসায়ি নুরুছ ছাফা বালির ছুরিকাহত ছেলে ওবাদুল আকবর তারেক জানায়, রাত তিনটার দিকে ১৫-২০ জনের একটি সংঘবদ্ধ ডাকাতদল বাড়ির গ্রিল ও দরজা ভেঙ্গে ঘরের ভেতর প্রবেশ করে পরিবারের সবাইকে এলোপতাড়ি মারধর করে জিম্মী করে ফেলে। ডাকাতরা কয়েকজন মুখোশধারী ছিল ও কয়েকজনের মুখ খোলা ছিল। তাদের সবার কাছে ভারী অস্ত্র ছিল।  ডাকাতরা ঘরের আলমিরা ভেঙ্গে নগদ আড়াই লক্ষ টাকা, চার ভরি স্বর্ণালংকার,মোবাইলসহ দামি জিনিসপত্র লুঠ করে নিয়ে যায়। বাধা দিতে চাইলে ডাকাতরা তাকে এলোপতাড়ি ছুরিকাঘাত করে আহত করেন।

প্রত্যক্ষদর্শী জোবুর নাহার বলেন, শোরগোল শুনে এলাকার প্রতিবেশীরা রাস্তা দিয়ে আসার সময় কয়েকজন অস্ত্রধারী কিশোর তাদের গতিরোধ করে ফিরে যেতে বলেন। ডাকাতদের অস্ত্রের মুখে প্রতিবেশীরা পিছু হটেবলে জানান তিনি।

এ বিষয়ে বোয়ালখালী থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আবদুর রাজ্জাক বলেন,পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

 

 



সবচেয়ে জনপ্রিয়