আজ শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

চসিকের সাবেক কাউন্সিলরের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : বুধবার ১৫ ডিসেম্বর ২০২১ ১২:৪৫:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

 

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) পরিচ্ছন্নতা বিভাগের এক তত্ত্বাবধায়ককে মারধরের অভিযোগে পূর্ব ষোলশহর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. হাসান লিটনসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সিটি করপোরেশনের পরিচ্ছন্নতা বিভাগের তত্ত্বাবধায়ক সুবক্তগীন মাহমুদ চান্দগাঁও থানায় মামলা করেন। 

 

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান। তিনি বলেন, নূর নগর হাউজিং এলাকায় সিটি করপোরেশনের পরিচ্ছন্নতা বিভাগের এক তত্ত্বাবধায়ককে মারধরের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত দুজনকে গ্রেফতার করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

মামলায় অভিযুক্তরা হলেন চসিকের ছয় নম্বর পূর্ব ষোলশহর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হাসান লিটন এবং মিজানুর রহমান, আব্দুর রহমান, মো. বাদশা ও মো. মোরশেদ। এদের মধ্যে মিজান ও মোরশেদকে গ্রেফতার করেছে পুলিশ। হাসান লিটন পূর্ব ষোলশহর ওয়ার্ড বিএনপি সাধারণ সম্পাদক।

সিটি করপোরেশন সূত্রে জানা গেছে, পূর্ব ষোলশহর ওয়ার্ডের পরিচ্ছন্ন তত্ত্বাবধায়ক সবুক্তগীন মাহমুদকে মারধর করা হয়েছিল। সিটি করপোরেশনের কর্মীরা ষোলশহরে বির্জা খাল থেকে মাটি তুলে নুর নগর হাউজিংয়ে ফেলার জন্য গেলে তাদের বাধা দেয় হাসান লিটন। তারা সেখান থেকে এক কিলোমিটার এলাকায় চলে যান। সেখানে সড়কের পাশে তারা মাটিগুলো রাখেন। তখন হাসান লিটনের নেতৃত্বে তাদের ওপর হামলা চালানো হয়। 

গত শনিবার থেকে চট্টগ্রাম সিটি করপোরেশন খাল ও নালা-নর্দমা থেকে ময়লা-আবর্জনা ও কাদা উত্তোলন কার্যক্রম শুরু করেছে।

 

 

 

 



সবচেয়ে জনপ্রিয়