আজ রবিবার ৫ মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১

চন্দনাইশে স্বতন্ত্র প্রার্থী জব্বার চৌধুরীর ইশতেহার ঘোষণা

মোহাম্মদ কমরুদ্দিন, চন্দনাইশ ( চট্টগ্রাম ) : | প্রকাশের সময় : বুধবার ৩ জানুয়ারী ২০২৪ ১০:১২:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চট্টগ্রাম ১৪ চন্দনাইশ - সাতকানিয়া ( আংশিক ) আসনের স্বতন্ত্র প্রার্থী আব্দুল জব্বার চৌধুরী নির্বাচনী ইশতেহার ঘোষনা করেছেন।

বুধবার ( ৩ জানুয়ারি ) বিকালে তাঁর প্রধান নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ইশতেহার তুলে ধরা হয়।

সংবাদ সম্মেলনে দ্বাদশ জাতীয় নির্বাচনের ইশতেহার পাঠ ও সাংবাদিকংদের প্রশ্নের জবাব দেন আব্দুল জব্বার চৌধুরী। 

এ সময় তিনি বলেন, সমৃদ্ধ ও স্মার্ট আসন গঠনের লক্ষ্যে বিশেষ অর্থনৈতিক অঞ্চল গঠন, কৃষি খাতে ব্যাপক উন্নয়ন, মানসম্পন্ন ও শিক্ষা বিস্তার, স্বাস্থ্য সেবা প্রদান ও মানোন্নয়ন, মাদক ও সন্ত্রাসে জিরো টলারেন্স, সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা টেকসই উন্নয়ন, প্রতিটি ইউনিয়নে স্পোর্টস কমপ্লেক্স তৈরীকরন, আন্তর্জাতিক মানের ট‍্যুরিষ্ট স্পট তৈরীকরনসহ সংসদীয় এলাকার জনমানুষের কল‍্যাণে প্রতিটি সেবামূলক উদ্যোগ গ্রহন করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবর আলী ইনু, প্রচার সম্পাদক হেলাল চৌধুরী, এডভোকেট নজরুল ইসলাম (ভিপি),  সাবেক ইউপি চেয়ারম্যান যথাক্রমে অধ্যাপক মোহাম্মদ আলী, নুরুল ইসলাম, আব্দুল্লাহ আল নোমান বেগ, লোকমান , সাবেক ভিপি টিপু চৌধুরী, জসিম উদ্দিন প্রমুখ।

এ সময় তিনি উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। সংবাদ সম্মেলনে সংসদীয় এলাকার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।