আজ শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন ১৪৩১

চন্দনাইশে বিনামূল্যে চক্ষু সেবা প্রদান

মোহাম্মদ কমরুদ্দিন, চন্দনাইশ ( চট্টগ্রাম ) প্রতিনিধি : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২৫ অগাস্ট ২০২২ ০১:০১:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় বিনামূল্যে চক্ষুসেবা প্রদান করা হয়েছে। গত ২৪আগষ্ট বুধবার দিনব্যাপী চন্দনাইশ সমিতির ব্যবস্থাপনায় ছৈয়দাবাদ সবুজ সংঘে এ সেবা দেওয়া হয়।  বুধবার (২৪ আগস্ট) সকালে বিনামূল্যে চক্ষু অপারেশন কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি  চন্দনাইশ সমিতি- চট্টগ্রাম'র ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও বাংলাদেশ আ'লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য আবদুল কৈয়ুম চৌধুরী। 

 পাঁচ শতাধিক চোখের রোগীকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ছানী অপারেশনের জন্য ১৭৪ জন রোগীকে বাচাই করে ছানী অপারেশনের জন্য শেভরন আই হসপিটাল অ্যান্ড রিসার্চ সেন্টারে নিয়ে যাওয়া হবে। 

চন্দনাইশ সমিতি- চট্টগ্রাম'র সভাপতি আবু তাহের চৌধুরীর সভাপতিত্বে অ্যাডভোকেট মো. নজরুল ইসলামের সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চন্দনাইশ সমিতি- চট্টগ্রাম'র সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান, সিনিয়র সহ-সভাপতি আবদুল মান্নান, উপদেষ্টা সদস্য আকরাম হোসেন, আরসাদ উল্লাহ, সাংবাদিক মোহাম্মদ কমরুদ্দিন, মো ইদ্রিস, আ ন ম হাসান চৌধুরী, আবু সাঈদ মুন্না, আবদুল্লাহ আল ফারুক চৌধুরী, জাহিদুল ইসলাম জাহি, ছৈয়দাবাদ সবুজ সংঘ ক্লাবের সাধারণ সম্পাদক আহমুদুর রহমান, মাও আবুল কাসেম আনছারীসহ স্থানীয় সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ। ৩য় ধাপের এই কার্যক্রমে সার্বিক সহযোগিতা করায় চন্দনাইশ সমিতি- চট্টগ্রাম'র ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও বাংলাদেশ আ'লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য আবদুল কৈয়ুম চৌধুরী এলাকায় ব‍্যাপক প্রসংশিত হন।