আজ বৃহস্পতিবার ২ মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১

চন্দনাইশে পবিত্র কোরআন অবমাননার অভিযোগে গ্রেপ্তার অণিমা দাশ

মোঃ আয়ুব মিয়াজী, চট্টগ্রাম দক্ষিণ : | প্রকাশের সময় : মঙ্গলবার ২০ ডিসেম্বর ২০২২ ১০:৫৬:০০ পূর্বাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

 

 

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলাধীন হাশিমপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড দাশ পাড়াস্থ পবিত্র কোরআন শরীফ অবমাননার অভিযোগে অণিমা দাশ (৫৫) নামের এক ভূয়া চিকিৎসককে গ্রেপ্তার করেছে চন্দনাইশ থানা পুলিশ।

 

সোমবার (১৯ ডিসেম্বর) হাশিমপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডস্থ উত্তর হাশিমপুর দাশ পাড়ার মৃত সুনিল দাশের স্ত্রী আসামী অণিমা দাশ (৫৫), পিতা-মৃত শসবিন্দু দাশ, মাতা- মৃত পায়েল দাশ এর নিজ বসত বাড়ীতে অবস্থিত আসনঘরের ভিতর ইচ্ছাকৃতভাবে কোরআন শরীফ রেখে ভূয়া চিকিৎসক হিসেবে সাধারণ জনগণের সাথে প্রতারণা করে আসছে বলে উপজেলা প্রশাসনের নিকট অভিযোগ করেন। ঘটনার প্রেক্ষিতে চন্দনাইশ থানা পুলিশ আসামীর বাড়ী হতে একটি পবিত্র কোরআন শরীফ উদ্ধার করে এবং আসামীকে গ্রেপ্তার করে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং- ০৫, তারিখ: ১৯/১২/২০২২ইং, ধারা ২৯৫/৪১৯/৪২০ পেনাল কোড রুজু করে এসআই (নিরস্ত্র) মোঃ ইউনুস আলীকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়। 

 

এ ব্যাপারে যোগাযোগ করা হলে ওসি আনোয়ার হোসেন মামলার বিষয়টি এবং অণিমা দাশকে গ্রেপ্তারের বিষয়টিও নিশ্চিত করেন। তিনি আরোও জানান এই ব্যাপারে কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটে নাই এবং এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে।