আজ শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন ১৪৩১

চন্দনাইশে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে থানা প্রশাসনের আনন্দ র‍্যালী ও আলোচনা সভা

মোহাম্মদ কমরুদ্দিন, চন্দনাইশ (চট্টগ্রাম ) প্রতিনিধি : | প্রকাশের সময় : শনিবার ২৫ জুন ২০২২ ০৪:২৯:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে চট্টগ্রামের চন্দনাইশ থানা প্রশাসনের  উদ্যোগে বর্ণাঢ্য আনন্দ র‍্যালি অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৫ জুন) দুপুরে র‍্যালিটি চন্দনাইশ থানা প্রাঙ্গন থেকে শুরু হয়ে চন্দনাইশ সদরের প্রধান প্রথম সড়ক প্রদক্ষিণ করে পুনরায় থানা প্রাঙ্গনে এসে সমবেত হয়। পরে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন। এ সময় অন‍্যদের মধ্যে বক্তব্য রাখেন, পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে   সমাবেশ ও আনন্দ র‌্যালি করেছে চন্দনাইশ থানা পুলিশ। শনিবার (২৫ জুন) দুপুরে চন্দনাইশ থানা পুলিশের উদ্যোগে থানা প্রাঙ্গণ হতে আনন্দ র‍্যালি শুরু করে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে থানা প্রাঙ্গণে র‍্যালি শেষে সমাবেশের আয়োজন করা হয়।  

 থানা অফিসার ইনচার্জ আনোয়ার  হোসেনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, চন্দনাইশ পৌর মেয়র মাহবুবুল আলম খোকা, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাবিবুর রহমান, থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু আহমদ জুনু, ওসি (তদন্ত) শফিকুল ইসলাম। এস আই খালেকুজ্জামান ও এস আই হিরুর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন‍্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সভাপতি কায়সারউদ্দিন চৌধুরী, উপজেলা আ'লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হেলালউদ্দিন চৌধুরী,  কৃষক লীগ সাধারণ সম্পাদক নবাব আলী, ইউপি চেয়ারম্যান আমিন আহমেদ চৌধুরী রোকন, খোরশেদুল আলম টিটু,খোরশেদ বিন ইসহাক,এস এম সায়েম সহ বিভিন্ন জনপ্রতিনিধিগণ, সাংবাদিক বৃন্দ, উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মী, শিক্ষার্থী সহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ সহ থানা পুলিশের সকল সদস‍্যবৃন্দ। 

সভায় বক্তারা বলেন, আমরাও যে পারি, আমাদেরও সক্ষমতা আছে, শত ষড়যন্ত্র মোকাবিলা করে পদ্মা সেতু নির্মাণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা  স্বপ্নকে বাস্তবে পরিণত করে দেখিয়ে দিয়েছেন।