আজ রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

চন্দনাইশে কৃতি শিক্ষার্থীদের মেধাবৃত্তি ও ব্যাংকারদের সংবর্ধনা প্রদান করলেন চৌধুরীপাড়া উন্নয়ন পরিষদ

মোহাম্মদ কমরুদ্দিন, চন্দনাইশ (চট্টগ্রাম) : | প্রকাশের সময় : বুধবার ১৯ জুন ২০২৪ ০৫:৫৯:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

চট্টগ্রামের চন্দনাইশে চৌধুরী পাড়া এলাকার ব্যাংকারদের সংবর্ধনা ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান উপলক্ষে আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছে চৌধুরী পাড়া উন্নয়ন পরিষদ।  

  মঙ্গলবার (১৮ই জুন )  পূর্ব চন্দনাইশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হল রুমে পূর্ব চন্দনাইশ চৌধুরী পাড়া উন্নয়ন পরিষদ কতৃক আয়োজিত এ শিক্ষাবৃত্তি ও সংবর্ধনা অনুষ্ঠানে  সভাপতিত্ব করেন উক্ত সংগঠনের সভাপতি ও পৌরসভার ৭নং ওয়ার্ডের কমিশনার মোজাম্মেল হক চৌধুরী। এসময় অন‍্যান‍্য অতিথিদের মধ্যে  বক্তব্য রাখেন, সংগঠনের উপদেষ্টামন্ডলীর সদস্য অধ্যাপক এম.এ.করিম চৌধুরী, প্রফেসর ইসহাক উদ্দিন চৌধুরী, শেখ টিপু চৌধুরী, মাহাবুব রহমান চৌধুরী, মঞ্জুরুল আলম চৌধুরী,  এম. এম. এ মোরশেদ চৌধুরী, ইঞ্জিনিয়ার বোরহান উদ্দিন চৌধুরী। সাংবাদিক জাহিদুর রহমান চৌধুরী ও মোহাম্মদ সেলিম চৌধুরী'র যৌথ সঞ্চালনায় এসময় অন‍্যদের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনের সধারণ সম্পাদক কমিশনার  নুরুল ইসলাম বাচা, জিন্নাত আলী চৌধুরী, ফরিদুর আলম চৌধুরী, এড. মোঃ রাশেদ হামিদ সাইমন, ওস্তাদ আবু ছৈয়দ চৌধুরী, আরিফুল করিম চৌধুরী, ওমর ফারুক চৌধুরী প্রমুখ। 

এসময় অতিথিরা বলেন, শিক্ষাই জাতির মেরুদণ্ড। আজকের শিক্ষার্থীরা আগামী দিনের ভবিষ্যৎ । এই সমাজের উন্নয়নের জন্য এবং শিক্ষার্থীদের আরো উৎসাহ দেয়ার লক্ষ্যে অত্র এলাকায় যে সকল মেধাবী শিক্ষার্থী রয়েছে তাদের শিক্ষাবৃত্তি প্রদান করা হচ্ছে এবং এই এলাকা থেকে যে সকল ব্যাংকার বিভিন্ন জায়গায় গিয়ে  কাজ করছে ও এলাকায় আর্থিকভাবে সাহায্য সহযোগীতা করছে তাদেরকে সংবর্ধনা দেয়া হচ্ছে। পাশাপাশি শিক্ষার মান আরো উন্নয়ন এবং প্রসার করার জন্য সমাজের বিত্তশালী ও ধনী ব্যক্তিদের এগিয়ে আসার আহবান করেন। আগামীতেও যেন এই ধারা অব্যাহত থাকে তার জন্য এলাকার গুনীজনরা এবং উক্ত সংগঠনের পক্ষ থেকে সবাইকে পাশে থাকার আহবান জানান।