আজ সোমবার ১ জুলাই ২০২৪, ১৭ই আষাঢ় ১৪৩১

চট্টগ্রামের সেরা করদাতা সম্মাননা পাচ্ছেন মিরসরাইয়ের ফাহিমা ইয়াছমিন

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই : | প্রকাশের সময় : বুধবার ৬ ডিসেম্বর ২০২৩ ০৮:৩৬:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

চট্টগ্রামের সেরা করদাতা সম্মাননা পাচ্ছেন মিরসরাইয়ের ফাহিমা ইয়াছমিন। এবার সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা ক্যাটাগরিতে তাকে' সেরা করদাতা সম্মাননা দেওয়া হচ্ছে। আগামী ১২ ডিসেম্বর এ সম্মাননা প্রদান করা হবে। 

ফাহিমা ইয়াছমিন মিরসরাই উপজেলার কাটাছড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের এবাদউল্লা ঘাটমাঝি বাড়ির সালাউদ্দিন সাইফুলের স্ত্রী। বিশিষ্ট সমাজ সেবক সালাউদ্দিন সাইফুল চট্টগ্রামের খাতুনগঞ্জের প্রসিদ্ধ ব্যবসায়ী। তিনি চট্টগ্রাম এবং মিরসরাইয়ে বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে জড়িত। 

চট্টগ্রাম চার কর অঞ্চলে ২০২২-২৩ করবর্ষে এবার ৪২জন সেরা করদাতাকে সম্মাননা দিচ্ছে চট্টগ্রাম আয়কর বিভাগ। চট্টগ্রাম সিটি কর্পোরেশন এবং চট্টগ্রাম, রাঙামাটি, খাগড়াছড়ি, বান্দরবান ও কক্সবাজার জেলাভিত্তিক এসব সম্মাননা দেওয়া হচ্ছে।

সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা এবং ৪০ বছর বয়সের নিচে তরুণ পুরুষ সর্বোচ্চ কর প্রদানকারী এই চার ক্যাটাগরিতে তাদের সম্মাননা প্রদান করা হচ্ছে। 

চার ক্যাটাগরিতে ১২ জন দীর্ঘমেয়াদি সর্বোচ্চ করদাতা, ১৮ জন সর্বোচ্চ করদাতা, ৬ জন সর্বোচ্চ মহিলা করদাতা এবং ৬ জন সর্বোচ্চ তরুণ রাজস্ব বোর্ড পুরুষ করদাতা রয়েছেন।