আজ মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১

চট্টগ্রামে হেলথট্রীপ হার্ট এন্ড অর্থো কেয়ার এওয়ারনেস' সেমিনার অনুষ্ঠিত

Author Thedaily Shangu | প্রকাশের সময় : রবিবার ১১ জুন ২০২৩ ০৭:৩৮:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

মঈন উদ্দিন মিলন :

হেলথট্রীপ বাংলাদেশ চট্টগ্রামে আয়োজনে ১০ ই জুন, ২০২৩ রোজ শনিবার সন্ধ্যায় 'হার্ট এন্ড অর্থো কেয়ার এওয়ারনেস' - সেমিনার অনুষ্ঠিত হলো। নগরীর একটি কমিউনিটি হলে আয়োজিত এই সেমিনারে ভারতের জেইপি হাসাপাতালের ডিপার্টমেন্ট অব এডাল্ট কার্ডিয়াক সার্জারি'র সিনিয়র কনসালটেন্ট স্বনামধন্য হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার কৃষনানু দত্ত চক্রবর্তী এবং ডিপার্টমেন্ট অব অর্থোপেডিক্স ও জয়েন্ট রিপ্লেসমেন্ট এর এডিশনাল ডিরেক্টর ডাক্তার সুমিত ভূষণ শর্মা  দু'টি সেশন নেন। 

উক্ত সেমিনারে উপস্থিত ছিলেন চট্টগ্রাম শহরের বিভিন্ন কর্পোরেট ব্যক্তিত্ব এবং ডাক্তারগন। 

হেলথট্রীপ বাংলাদেশ মূলত কাজ করছে মেডিকেল ট্যুরিজম নিয়ে। চিকিৎসা সেবার জন্য যারা দেশের বাইরে যেতে চায় তারা যাতে কোন প্রকার অসুবিধায় না পরে এবং তাঁদের যাবতীয় তথ্য প্রদান থেকে শুরু করে গাইড ফ্যাসিলিটি সহ ডাক্তারের এপয়েনমেন্ট নিয়ে দেয়া এবং সার্বক্ষনিক সেবা সুবিধা দেয়া নিয়ে কাজ করছে হেলথট্রীপ বাংলাদেশ। 

উক্ত সেমিনারে হার্ট এবং অর্থো কেয়ার নিয়ে বিস্তারিত আলোচনা করেন ডাক্তারগণ। 

হেলথট্রীপের কো ফাইন্ডার ওবাইদুল্লা জুনায়েদ বলেন চিকিৎসা বিজ্ঞানে বিশ্ব এখন অনেক এগিয়ে গিয়েছে, এক একটি দেশ এক একটা বিষয়ে হয়ে উঠছে বিশেষভাবে পারদর্শী এবং সুচিকিৎসা নিশ্চিতকরণে সবাই সচেতন। আমরা হেলথট্রীপ কাজ করছি চিকিৎসা ক্ষেত্রে সঠিক তথ্য এবং সহজ সেবা প্রাপ্তি নিশ্চিত করণ নিয়ে।

 

 

 



সবচেয়ে জনপ্রিয়