আজ শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

চট্টগ্রামবাসীর ভালোবাসা কখনো ভুলব না: সিএমপি কমিশনার

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : শুক্রবার ১৫ জুলাই ২০২২ ০৭:০৪:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

সিএমপির কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর বলেছেন, চট্টগ্রামে দায়িত্ব পালন করতে এসে চট্টগ্রামবাসীর যে ভালোবাসা আমি পেয়েছি তা কখনো ভুলবার নয়। এখানে আমি দুই মেয়াদে দায়িত্ব পালন করেছি।

নগরবাসীর অকুণ্ঠ সমর্থন আমি পেয়েছি। মেট্রোপলিটন শ্যুটিং ক্লাবের আয়োজনে এবং পিটুপি ও উইকন প্রোপার্টিজের ব্যবস্থাপনায় সিএমপি কমিশনারকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়। বৃহস্পতিবার (১৪ জুলাই) সন্ধ্যায় সিএমপির দামপাড়াস্থ সদর দফতরের শ্যুটিং ক্লাব প্রাঙ্গণে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সিএমপি কমিশনার ক্লাবেরও প্রেসিডেন্ট।

অনুষ্ঠানে একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক ও দৈনিক আজাদী সম্পাদক এমএ মালেক, চসিকের সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, চট্টগ্রাম ক্লাবের সাবেক সভাপতি ও শিল্পপতি এসএম আবু তৈয়ব, জিপিএইচ গ্রুপের এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর আলমাস শিমুল বক্তব্য দেন।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ শ্যুটিং ক্লাবের উন্নয়নসহ চট্টগ্রাম নগরবাসীর নিরাপত্তায় সিএমপি কমিশনার সালেহ্‌ মোহাম্মদ তানভীরের দায়িত্বশীল ভূমিকার প্রশংসা করেন। এই শ্যুটিং ক্লাব থেকে অলিম্পিক গেমসে সোনাজয়ী শ্যুটার তৈরির প্রত্যয় ব্যক্ত করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে সিএমপির বিদায়ী অতিরিক্ত কমিশনার শামসুল আলম ও সানা শামীনুর রহমান, সিএমপির বিদায়ী ডিসি আমীর জাফর, ফারুক উল হক এবং ডিসি (ওয়েলফেয়ার 

অ্যান্ড ফোর্স)  মো. হানিফ, ডিসি (এস্টেট অ্যান্ড ডেভেলপমেন্ট) এসএম মোস্তাইন হোসাইন, ডিসি (ইন সার্ভিস) সোহেল রানা, ডিসি (বিশেষ শাখা) মঞ্জুর মোরশেদ, ডিসি (সাউথ) জসিম উদ্দীন, ডিসি (নর্থ) মোখলেছুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

পিটুপির ম্যানেজিং ডিরেক্টর আশ্রাফুল ইসলাম আলভী, পিটুপির চেয়ারম্যান সাদমান সাইকা সেফা, প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফাহিম, পরিচালক স্থপিত মাহদি ইফতেখার প্রমুখ উপস্থিত ছিলেন।

পিটুপি এবং উইকন প্রোপার্টিজের পক্ষ থেকে বিদায়ী কমিশনার সালেহ মোহাম্মদ তানভীরের হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেওয়া হয়।

 

 

 



সবচেয়ে জনপ্রিয়