আজ শনিবার ৪ মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

চট্টগ্রাম মহানগর জাতীয় শ্রমিক পার্টির উদ্যোগে হোসাইন মোহাম্মদ এরশাদ এর জন্মদিন উদযাপন ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২৪ মার্চ ২০২২ ১২:৩৭:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ এরশাদ এর জন্মদিন উপলক্ষে চট্টগ্রাম মহানগর জাতীয় শ্রমিক পার্টির উদ্যোগে জন্মদিনের কেক কাটা ও দোয়া মাহফিল উদযাপন করা হয়েছে।

২০শে মার্চ রবিবার সন্ধ্যায় নগরীর বাইজিদ থানাধীন তারা গেইট এলাকায় জন্মদিনের কেক কেটে জন্মদিন উদযাপন ও দোয়া মাহফিল উদযাপন করা হয়। এ সময় জন্মদিন উদযাপন ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর জাতীয় শ্রমিক পার্টির সভাপতি কামাল উদ্দিন হীরা। কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম মহানগর জাতীয় শ্রমিক পার্টির সাধারণ সম্পাদক মোঃ হারুন উর রশীদ হারুন। সহ-সভাপতি মোঃ শাহাব উদ্দিন, সহ-সভাপতি মোহাম্মদ মোশাররফ হোসেন, সহ-সভাপতি মোহাম্মদ মাঈন উদ্দিন খান বাবু, সহ-সভাপতি মোহাম্মদ রানা, সহ-সভাপতি মোঃ সাদ্দাম, চট্টগ্রাম মহানগর জাতীয় শ্রমিক পার্টির মহিলা বিষয়ক সম্পাদিকা কামরুন নেছা লাকী, সহ-মহিলা বিষয়ক সম্পাদিকা কামরুন নূর লাবনী, জাতীয় শ্রমিক পার্টির হালিশহর থানা কমিটির সেক্রেটারী মোঃ আসাদুল, জাতীয় শ্রমিক পার্টি বায়েজিদ থানা কমিটির যুগ্ম সম্পাদক মোহাম্মদ ইউসুফ, জাতীয় শ্রমিক পার্টি চাঁদগাও থানা কমিটির সভাপতি মোঃ কামাল। এছাড়াও জাতীয় শ্রমিক পার্টির চট্টগ্রাম মহানগরের বিভিন্ন নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

কেক কেটে জন্মদিন উদযাপন শেষে স্থানীয় মসজিদের ইমাম সাহেব মিলাদ পড়ান এবং মিলাদ শেষে উপস্থিত সকলকে সাথে নিয়ে হোসাইন মোহাম্মদ এরশাদ এর রুহের শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। এছাড়াও গোলাম মোহাম্মদ কাদের ও জাতীয় পার্টির মূল চালিকাশক্তি সহ তৃণমূল পর্যায়ের সকল নেতৃবৃন্দের সুস্বাস্থ্য কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়।

 

 

 



সবচেয়ে জনপ্রিয়