আজ বৃহস্পতিবার ২ মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কর্ণফুলী উপজেলা স্টুডেন্ট'স অ্যাসোসিয়েশন'র নবীন বরণ অনুষ্ঠান

মু. বেলায়েত হোসেন, কর্ণফুলী প্রতিনিধি : | প্রকাশের সময় : রবিবার ২৪ জুলাই ২০২২ ০৪:৪৬:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কর্ণফুলী উপজেলা স্টুডেন্ট'স অ্যাসোসিয়েশন'র নবীন বরণ অনুষ্ঠান ২২ জুলাই শুক্রবার বিকাল ৪ টায়, উপজেলার কলেজ বাজারস্থ কমিউনিটি হলে কমিটির প্রথম কার্যনির্বাহী সভা ও নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

সংগঠনের সভাপতি হাসান মারুফ ফাহিম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসান মারুফ ফাহিম এর সঞ্চালনায় নবীন বরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাসান মারুফ ফাহিম ও ইমতিয়াজ

হুজ্জাতুল শহিদ, প্রতিষ্ঠাতা সভাপতি এডভোকেট হালিম, সাবেক সভাপতি কামরুল বাবু, ও বিদায়ী সভাপতি আমিনুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবুল কাছেম, সাধারণ সম্পাদক জাবেদ হোসেন ও সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ ইমন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

 সভাপতির বক্তব্যে হাসান মারুফ ফাহিম বলেন, এক ঝাঁক নবীনদের বরণ করে  দায়িত্ব বুঝে নিয়ে ও ১ বছর এর পরিকল্পনার খসড়া বিষয় উপস্থাপন করে সংগঠনকে এগিয়ে নেয়ার আশা ব্যক্ত করছি। সংগঠনের ধারাবাহিকতা সাথে নতুন কিছু পরিকল্পনা ও প্রবীণ - নবীনদের মতামতের ভিত্তিতে আরও নতুন কিছু কাজ করার আশা রাখি, এই সংগঠনকে এমনভাবে সর্বোচ্চ শিখরে নিয়ে যেতে চাই যা আগামী নতুন শিক্ষার্থীদের জন্য সামাজিক ও শিক্ষাবান্দব সহযোগিতার প্ল্যাটফর্ম হিসেবে উন্মোচিত হবে। 

উল্লেখ‍্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত কর্ণফুলী উপজেলার ৫৫ জন ছাত্রদের নিয়ে এ সংগঠনের (২০২২-২০২৩ সেশন) যাত্রা শুরু হয়।

 

 

 



সবচেয়ে জনপ্রিয়