আজ শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১

চট্টগ্রাম কিডনি ফাউন্ডেশনে কোটি টাকা অনুদান পিএইচপির

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : বুধবার ১২ এপ্রিল ২০২৩ ০৯:৪০:০০ পূর্বাহ্ন | চট্টমেট্টো

চট্টগ্রাম: কিডনি রোগের বিশেষায়িত হাসপাতাল প্রতিষ্ঠার জন্য চট্টগ্রাম কিডনি ফাউন্ডেশনে এক কোটি টাকা অনুদান দিয়েছে পিএইচপি ফ্যামিলি।  

মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুরে নগরের খুলশীর পিএইচপি হাউসে কিডনি ফাউন্ডেশন কর্তৃপক্ষের কাছে চেক হস্তান্তর করেন পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মোহাম্মদ মিজানুর রহমান।

 
 
 

 

চট্টগ্রাম কিডনি ফাউন্ডেশনের পক্ষ থেকে এ সময় উপস্থিত ছিলেন দৈনিক আজাদী সম্পাদক এমএ মালেক, আমির হুমায়ুন মাহমুদ চৌধুরী, ডা. মইনুল ইসলাম মাহমুদ, ইঞ্জিনিয়ার মোহাম্মদ আলী, ডা. ইমরান বিন ইউনুস, ডা. আবুল কাশেম। পিএইচপি ফ্যামিলির পক্ষ থেকে উপস্থিত ছিলেন পরিচালক মোহাম্মদ আলী হোসেন, মোহাম্মদ জহিরুল ইসলাম রিংকু ও মোহম্মদ আকতার পারভেজ।

 

মোনাজাত পরিচালনা করেন মাওলানা কাজী মঈনউদ্দীন আশরাফী।

 

সমাজসেবায় একুশে পদক পাওয়া সুফি মোহাম্মদ মিজানুর রহমান বলেন, আমি অতি সাধারণ মানুষ। চট্টগ্রামে এসেছি ১০০ টাকা নিয়ে। আমার এখন যা আছে সব আল্লাহর দেওয়া। আমি মানুষ ১০০ টাকার। আমি সন্তানদের সেভাবে লালন পালন করার চেষ্টা করেছি। আমি এবং আমার সন্তানদের পক্ষ থেকে কিডনি ফাউন্ডেশনের জন্য এই ক্ষুদ্র নিবেদন আপনারা দয়া করে গ্রহণ করবেন। আমরা একসঙ্গে আরও কাজ করবো। ইনশাআল্লাহ।

দৈনিক আজাদী সম্পাদক এমএ মালেক বলেন, সুফি মিজানুর রহমান সাহেবের মতো একজন মানুষ আল্লাহ আমাদের কাছে পাঠিয়ে অনেক কাজ সহজ করে দিয়েছেন। তিনি অর্থবিত্ত নিজের কাছে রেখে দেন না। চট্টগ্রামের অনেক লোকের কাছে অনেক পয়সা আছে। কিন্তু মানুষের সেবায় দান করার মানসিকতা সবার নেই। সুফি মিজান সাহেব মনে করেন দুস্থ মানুষের পাশে দাঁড়ানো ইবাদত। তিনি সবসময় মানুষের কল্যাণে কাজ করেন, পাশে থাকেন।

 



সবচেয়ে জনপ্রিয়