আজ শুক্রবার ১৭ মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১

চকরিয়ায় সিএনজি চালক আরমান হত্যার ঘটনায় যুবক গ্রেপ্তার

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি : | প্রকাশের সময় : শুক্রবার ২৭ অক্টোবর ২০২৩ ০৯:১৫:০০ অপরাহ্ন | কক্সবাজার প্রতিদিন

কক্সবাজারের চকরিয়ায় বরইতলী ইউনিয়নের পহরচাঁদায় সিএনজি চালককে পিটিয়ে হত্যার ঘটনায় জড়িত সাইদুল ইসলাম রুবেল (৩৫) নামের আরো এক যুবককে আটক করেছে পুলিশ। 

 

বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে হারবাং পুলিশ ফাঁড়ির এস আই মোঃ আবদুল আজিজ শেখের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে।

 

ধৃত যুবক চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের পহরচাঁদা হাফালিয়াকাটা এলাকার আব্দুর রহমানের ছেলে। ইতিপূর্বেও এ হত্যার ঘটনায় সাহাব মিয়ার ছেলে আব্দুর রহমান নামের প্রধান  আসামীকে পুলিশ গ্রেফতার করেছে।

 

প্রসঙ্গত: চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের পহরচাঁদা মাদ্রাসা ও সড়কের পাশে নিহত সিএনজি চালক মো. আরমান গত ৯ জুলাই হত্যাকান্ডের শিকার হয়। ঘটনার পরের দিন ১০জুলাই সকালে স্থানীয় লোকজন অজ্ঞাত মৃতদেহ পড়ে থাকতে দেখেন। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে মৃতদেহের ছবিটি প্রকাশ পেলে লাশের পরিচয় সনাক্ত হয়। নিহত আরমান পেশায় একজন সিএনজি চালক। সে চকরিয়া পৌরসভা ৫নম্বর ওয়ার্ডের উত্তর কাহারিয়া ঘোনা খোন্দকারপাড়া এলাকার মো: জকরিয়ার ছেলে।  

 

নিহতের বড় ভাই শহিদুল  ইসলাম বলেন, ৮জুলাই সকালে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে আরমানকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। আমার ভাইকে পিটিয়ে হত্যা করে লাশ রশি দিয়ে বেঁধে সড়কে ফেলে দেওয়া হয়েছিল। পরে ১০ জুলাই সকাল ৭টার দিকে বরইতলী ইউনিয়নের পহরচাঁদা গোল চত্বর এলাকা থেকে আরমানের লাশ উদ্ধার করে পুলিশ। ময়না তদন্ত শেষে লাশ দাফন করা হয়। আমি হত্যাকারীদের সঠিক তদন্তপূর্বক বিচার দাবী করছি। এ ব্যাপারে চকরিয়া থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। যার 

মামলা নং ২১/৩২৭। 

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাহমুদ বলেন, সিএনজি চালক হত্যার ঘটনায় জড়িত এক যুবককে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়েছে। ধৃত আসামীকে দুপুরে আদালতে প্রেরণ করা হয়।