আজ রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

চকরিয়ায় পুলিশের বিশেষ অভিযানে সাজাপ্রাপ্তসহ ৩৪ আসামী গ্রেপ্তার

এম.মনছুর আলম, চকরিয়া : | প্রকাশের সময় : বুধবার ৭ সেপ্টেম্বর ২০২২ ১০:৪৬:০০ অপরাহ্ন | জাতীয়

কক্সবাজারের চকরিয়ায় থানা পুলিশের বিশেষ অভিযানে আদালতের পরোয়াভুক্ত সাজাপ্রাপ্তসহ ৩৪ জন পালাতক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃত আসামীর মধ্যে নারী নির্যাতন, পারিবারিক, বন মামলা, মাদক, দাঙ্গা-হাঙ্গামাসহ নানা অপরাধের দায়ে এসব আসামীর বিরুদ্ধে আদালতের গ্রেপ্তারী পরোয়ানা জারি রয়েছে। 

 

মঙ্গলবার দিবাগত রাত থেকে বুধবার ভোর ৫টা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে থানা পুলিশের পৃথক দল এসব পলাতক আসামীকে গ্রেপ্তার করে।

 

পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার বেশ কয়েকটি ইউনিয়ন ও পৌরসভা এলাকায় আদালতের গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামীদের গ্রেপ্তারে চকরিয়া থানা পুলিশের কয়েকটি টিম অভিযান চালায়। মঙ্গলবার দিবাগত রাত থেকে বুধবার ভোর ৫টা পর্যন্ত গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বিভিন্ন অপরাধের ঘটনায় পরোয়ানাভুক্ত সাজাপ্রাপ্তসহ ৩৪ জন আসামীকে গ্রেপ্তার করছে পুলিশ। অভিযান পরিচালনায় নেতৃত্বে ছিলেন কক্সবাজার সহকারি পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) তফিকুল আলম ও থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী। এছাড়াও অভিযানে ছিলেন থানার উপ-পরিদর্শক (এস আই) রাজিব চন্দ্র সরকার, এস আই কামরুল ইসলাম, এস আই মেহেদী হাসান, এস আই শরিফুল ইসলাম, এস আই সরোয়ার, এস আই ওমর ফারুক, এস আই সুজাউদ্দৌল্লাহ, এস আই মুজিবুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স। ধৃত আসামীদের বুধবার দুপুরে চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে।

 

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, থানা পুলিশের কয়েকটি টিম অভিযান চালিয়ে বিভিন্ন এলাকা থেকে আদালতের পরোয়ানাভুক্ত সাজাপ্রাপ্তসহ ৩৪ আসামীকে গ্রেপ্তার করতে পুলিশ সক্ষম হয়েছে। গ্রেপ্তারকৃত ওইসব আসামীদের দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।##