আজ বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০

কুতুবদিয়া প্রতিভা ক্রীড়া সংঘের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ও বিজয়ের সুবর্ণজয়ন্তী পালিত

কুতুবদিয়া (কক্সবাজার) প্রতিনিধি : | প্রকাশের সময় : রবিবার ১৯ ডিসেম্বর ২০২১ ১২:৩৭:০০ অপরাহ্ন | কক্সবাজার প্রতিদিন

ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল, ক্রীড়াই আমাদের মনোবল এই স্লোগানে কুতুবদিয়া প্রতিভা ক্রীড়া সংঘের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ও বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

 

শনিবার রাত সাড়ে ৭ টায় অমজাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আলী আকবর ডেইল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক বখতিয়ার উদ্দিনের সভাপতিত্বে পুরুষ্কার বিতরণ ও সংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ওমর হায়দার। 

 

 

কুতুবদিয়া প্রতিভা ক্রীড়া সংঘের সাধারণ সম্পাদক মোঃ রায়হান উদ্দিনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে  উপপরিদর্শক মকবুল হোসাইন,কুতুবদিয়া উপজেলা মৎস্যজীবী ফেডারেশনের সভাপতি আবুল কালাম আজাদ, কাজী হেলাল উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাষ্টার সফিউল আলম, অমজাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মাষ্টার হরি মোহন দাশ, ব্যবসায়ী কাইমুল বশর,মোঃ নাছির উদ্দীন,মহি উদ্দিন, ব্যবসায়ী মোঃ ইয়াছিন সংগঠনের প্রতিষ্ঠাতা সাখাওয়াত বশর, সভাপতি মোহাম্মদ ইদ্রিস খান বক্তব্য রাখেন। 

 

এতে সকল সদস্য সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। সংঘটনের সদস্যদের পরিবেশনায় মাদক বিরোধী নাটক "মাদকদ্রব্য আর নয়, এবার হবে ক্রীড়ার জয়" পরিবেশন করা হয়।