আজ শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

কাপ্তাইয়ের কেপিএম ব্রিকফিল্ডের পরিত্যক্ত ভবনে চুরি করতে গিয়ে দুই চোর ধরা

নুর মোহাম্মদ বাবু, কাপ্তাই প্রতিনিধি : | প্রকাশের সময় : শুক্রবার ১৫ জুলাই ২০২২ ০৪:৫৭:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

রাঙামাটির কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা ইউপির কেপিএম আবাসিক এলাকার ব্রিকফিল্ডের পরিত্যক্ত ভবন থেকে চুরি করার সময় দুই চোরকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ ১৫ জুলাই শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে কেপিএম ডিসিএল বাংলো পুলিশ ক্যাম্পের পুলিশ সদস্যরা ও স্থানীয় জনতার সহযোগীতায় তাদের গ্রেফতার করতে সক্ষম হয়।গ্রেফতারকৃত দুই চোর হলেন- চন্দ্রঘোনা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাদশা মাঝির ঘোনার বাসিন্দার বাচ্চু মিয়ার ছেলে মোঃ সেলিম (৩৫) ও পুকুর পাড় এলাকার বাসিন্দা জাফর আহামেদের ছেলে মোঃ সবুজ (৩২)।

কেপিএম ডিসিএল বাংলো পুলিশ ক্যাম্প ইনচার্জ দীপক বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার দিবাগত রাত ২.৩০ টার দিকে কেপিএম এর ব্রিকফিল্ড মাঠ সংলগ্ন পরিত্যক্ত ভবনের ভিতরে চুরি করার শব্দ শুনতে পেয়ে স্থানীয় কয়েকজন যুবক তাদের খবর দেয়। পরে ক্যাম্পের পুলিশ সদস্যদের নিয়ে তিনি দ্রুত ঘটনাস্থলে ছুটে যান এবং স্থানীয় জনতাদের সহযোগীতায় পরিত্যক্ত ভবনটি ঘিরে ফেলেন। একপর্যায়ে ভবনে ভিতরে ডুকে দুই চোরকে গ্রেফতার করতে পারলেও এক চোর পালিয়ে যেতে সক্ষম হয়।

এ বিষয়ে কাপ্তাই থানার ওসি মোঃ জসীম উদ্দীন জানান, গ্রেফতারকৃত চোরদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রসঙ্গত, চন্দ্রঘোনা কেপিএম আবাসিক এলাকায় গত কিছুদিন ধরে বেশ কয়েকটি চুরির ঘটনা ঘটেছে। গত সপ্তাহে কেপিএম এর কবরস্থান সংলগ্ন এলাকা হতে লক্ষাধিক টাকা মূল্যের বৈদ্যুতিক তার চুরি করে নিয়ে যায় চোরেরা।