আজ শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

কাপ্তাই উপজেলা হেডম্যান এসোসিয়েশন সভাপতি উচিংথোয়াই চৌধুরী বাবলু আর নেই।শোকের ছায়া

কাপ্তাই প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ২২ নভেম্বর ২০২১ ০৬:৪৫:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম
হেডম্যান বাবলু তার অফিস কার্যালয়ে শেষ অফিস করেছে।

৩২১ নং  রাইখালী মৌজার হেডম্যান ও কাপ্তাই উপজেলা হেডম্যান এসোসিয়েশন  সভাপতি উচিংথোয়াই চৌধুরী বাবলু মারা গেছে।   সোমবার  বিকাল  সাড়ে ৪ টায় চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল   ৫৮ বছর। কাপ্তাই উপজেলা হেডম্যান এসোসিয়েশন  সাধারণ সম্পাদক, ১১৯ নং ভাইজ্যাতলী মৌজার হেডম্যান থোয়াই অং মারমা জানান, হেডম্যান বাবলু দীর্ঘদিন যাবত লিভার, শ্বাসকষ্ট সহ নানা জটিল রোগে ভুগছিলেন। রাইখালীস্থ  নিজ বাসায় তিনি গুরুতর অসুস্থবোধ করলে পরিবারের সদস্যরা তাঁকে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে নিয়ে আসলে বিকালে   তিনি মৃত্যু বরণ করেন।

 

হেডম্যান বাবলুর ছোট ভাই কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক থোয়াই সা প্রু চৌধুরী রুভেল   জানান,  পরিবারের সদস্য এবং মৌজার হেডম্যান, কার্বারি ও মৌজাবাসীদের সাথে পরামর্শ করে তাঁর সৎকারের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

 

 তাঁর মৃত্যুর খবর পেয়ে  হাসপাতালে দেখতে যান কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) মুনতাসির জাহান, সহকারী কমিশনার (ভুমি) মাঈনুল হোসেন চৌধুরী, কাপ্তাই থানার ওসি মো. নাসির উদ্দীন সহ সামাজিক, রাজনৈতিক, ক্রীড়া ও সাংস্কৃতিক জগতের বিভিন্ন ব্যক্তিবর্গ।

মৃত্যু কালে স্ত্রী, ২ পুত্র সহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছে।