আজ শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

কাতালগঞ্জে সিপিডিএল নিগম সুধা প্রকল্পের নির্মাণকাজ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : সোমবার ১ অগাস্ট ২০২২ ১১:৪০:০০ পূর্বাহ্ন | চট্টমেট্টো

নগরীর অভিজাত এলাকা কাতালগঞ্জ আবাসিকে সিপিডিএল নিগমসুধা’র নির্মাণকাজ শুরু হয়েছে। চট্টগ্রাম তথা দেশের আবাসন শিল্পে সম্পূর্ণ নতুন ও ভিন্নমাত্রার প্রকল্প গড়ার প্রত্যয় নিয়ে এই দৃষ্টিনন্দন স্থাপনাটির নির্মাণ পরিকল্পনা করা হয়েছে।

২৯ জুলাই এক অনুষ্ঠানের মাধ্যমে প্রকল্পটির নির্মাণকাজ উদ্বোধন হয়। এ আয়োজনে উপস্থিত ছিলেন ভূমি মালিক ডা. বনানী চৌধুরী ও ডা. খোকন কান্তি দাশ। উপস্থিত ছিলেন সাংবাদিক ও কথাসাহিত্যিক বিশ্বজিত চৌধুরী, সাংবাদিক ওসমান গণি মনসুর, অধ্যাপক (অব.) ডা. অলক কুমার বিশ্বাস (প্রাক্তন বিভাগীয় প্রধান, সিএমএইচ), অধ্যাপক (অব.) সুজিৎ চৌধুরী (ক্যান্টনমেন্ট পাবলিক কলেজ, চট্টগ্রাম), মানসী দাস তালুকদার (অব.) কালচারাল অফিসার, চট্টগ্রাম শিল্পকলা একডেমী, পান্না তালুকদার (অব.) জিএম, বাখরাবাদ গ্যাস, অধ্যাপক (অব.) ডা. রওনক জাহান- সিএমএইচ গাইনী বিভাগ, অধ্যাপক ডা. আশীষ মজুমদার (বিভাগীয় প্রধান, ফার্মাকোলজি বিভাগ, ইউএসটিসি, চট্টগ্রাম) এবং সিপিডিএল পরিবারের সদস্যবৃন্দ।

সবার স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে সিপিডিএল পরিবারের প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন তার বক্তব্যে প্রকল্পের নির্মাণশৈলি, সকল প্রকার সুযোগ সুবিধার পাশাপাশি যৌক্তিক ও গ্রহণযোগ্য বিন্যস্ততা এবং সর্বোপরি আবাসন শিল্পে সিপিডিএল নিগম সুধাকে একটি ল্যান্ডমার্ক প্রকল্প হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।  

ভূমি মালিকরা তাদের বক্তব্যে গুণগতমান বজায় রেখে সঠিক সময়ে প্রকল্প হস্তান্তর করার ব্যাপারে সিপিডিএলের পূর্বের ধারাবাহিকতা অক্ষুণ্ণ রাখার আশাবাদ ব্যক্ত করেন।

প্রসঙ্গতঃ ক্ল্যাসিক্যাল কনসেপ্টে প্রকল্পটি প্রতি ফ্লোরে ২টি করে ১৮০০ বর্গফুট ইউনিট নিয়ে নির্মিত হবে।

 

 

 



সবচেয়ে জনপ্রিয়