আজ বৃহস্পতিবার ২ মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১

কর্ণফুলীতে শিশু ধর্ষণ চেষ্ঠায় বৃদ্ধ আটক, অভিযোগ করায় বাড়ী ভাংচুর

নিজস্ব প্রতিবেদক,আনোয়ারা: | প্রকাশের সময় : শুক্রবার ১৫ জুলাই ২০২২ ০৪:৫২:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

কর্ণফুলীতে দ্বিতীয় শ্রেণির এক শিক্ষার্থীকে(৯) ধর্ষণ চেষ্ঠার অভিযোগে নুর হোসেন প্রকাশ ডবল (৫০) নামে এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৫ জুলাই) দুপুরে তাকে আটক করা হয়। আটককৃত নুর হোসেন উপজেলার বড়উঠান ইউনিয়নের দৌলতপুর ৩ নং ওয়ার্ডের হাফেজ আবদুল গণির বাড়ির মৃত ফজল আহমদের পুত্র। থানায় মামলার প্রস্ততি চলছে। মানবাধিকার কর্মী নারী নেত্রী মোমেনা আকতার নয়ন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ভুক্তভোগী শিশুটির মা বলেন, গত মঙ্গলবার সন্ধ্যায় আমার মেয়ে দোকানে মুড়ি কিনতে গেলে নুর হোসেন পুষলিয়ে পাশের মুরগীর ফার্মে নিয়ে ধর্ষণের চেষ্ঠা করে। ওইদিন রাতেই আমার শাশুর মারা যাওয়ায় আমরা বিষয়টি কাওকে বলিনি। বুধবার শাশুরকে দাফন করে বৃহস্পতিবার বিকালে আমার মেয়েকে নিয়ে নুর হোসেনের কাছে গিয়ে ঘটনার সত্যতা জিজ্ঞাস করলে নুর হোসেনের ছেলে মিজান (২৪), আনিস(২৬) লোকজন নিয়ে আমাদের বাড়িঘর ভাংচুর করে। এসময় পরিবারের লোকজনের উপরও হামলা করে।

শিশুটির বাবা বলেন, আমি প্রতিবন্দ্বি, চলাফেরা করতে কষ্ট হয়,মেয়েকে নুর হোসেন আগেও একবার এ ঘঠনা ঘটিয়েছে, কিন্তু লজ্জার কারণে মেয়ে বলেনি। বৃহস্পতিবার ঘটনা জিজ্ঞাস করার পরপর আমার  বাড়ী ঘরে ও আমার পরিবারের উপর হামলা করেছে নুর হোসেন ও তার ছেলেরা।

স্থানীয় চেয়ারম্যান দিদারুল আলম বলেন, ধর্ষণ চেষ্ঠার ঘটনা শুনেছি, তাদেরকে থানা ও হাসপাতালে যাওয়ার পরামর্শ দিয়েছি।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ বলেন, ধর্ষণ চেষ্ঠার অভিযোগে বৃদ্ধকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

 



সবচেয়ে জনপ্রিয়