আজ সোমবার ২০ মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১

কর্ণফুলীতে ময়লা ফেলা নিয়ে দু'পক্ষের সংঘর্ষ, আহত ১, আটক ২

মো. মহিউদ্দিন, কর্ণফুলী : | প্রকাশের সময় : বুধবার ২১ ফেব্রুয়ারী ২০২৪ ১০:৩১:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

চট্টগ্রামের কর্ণফুলীর শিকলবাহা এলাকায় ময়লা ফেলাকে কেন্দ্র করে দু'পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। বুধবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে শিকলবাহা (২ নম্বর ওয়ার্ড) আমেনা রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনের এলাকায় এ ঘটনা ঘটে। 

 

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শিকলবাহা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মোবারক হোসেন। 

 

এ ঘটনায় আবু তাহের (৫৫) নামে একজন রামদা,র কোপে আহত হয়ে বর্তমানে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে ভর্তি রয়েছে। এবং একই ঘটনায় আরও দুইজন পুলিশের হাতে আটক হয়ে থানা হেফাজতে রয়েছে। আহত আবু তাহের শিকলবাহা (২ নম্বর ওয়ার্ড) আমেনা রহমান স্কুল এলাকার জাফর মাঝির পুত্র। সে পেশায় দিন মজুর (সাম্পান চালক)। 

 

আটককৃতরা হলেন - দুই সহোদর মো. রায়হান (২২) এবং মো. ফাহাদ (১৯) তারা ওই এলাকার আব্দুর সালামের ছেলে।আটকৃতদের বিরুদ্ধে এর আগেও মারামারির ঘটনায় মামলা রয়েছে বলে জানা গেছে। 

 

ঘটনার বিষয়ে জানতে শিকলবাহা ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. আজাদের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও সংযোগ না পাওয়ায় কোনো মন্তব্য পাওয়া যায়নি। 

 

শিকলবাহা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মোবারক হোসেন বলেন, দুপুরে আমেনা রহমান স্কুলের পেছনের এলাকায় একটি রাস্তায় ময়লা ফেলা নিয়ে দু,পক্ষের সংঘর্ষে একজন আহত হয়। পরে ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করি। আটককৃতরা থানা হেফাজতে আছে। তারা মামলা করলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। 

 

শিকলবাহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বলেন, ঘটনাটি শুনে আমি পুলিশকে ফোন করেছি পরে আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। এবং দু'জনকে আটক করে পুলিশ নিয়ে গেছে। তিনি আরও বলেন, ঘটনাটি দু,পক্ষের সিদ্ধান্ত ও পুলিশের সহায়তায় সমাধান করার চেষ্টা করব।



সবচেয়ে জনপ্রিয়