আজ সোমবার ২০ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

কর্ণফুলীতে বীর মুক্তিযোদ্ধা রাজেন্দ্র দাশকে গার্ড অব অনার

মো. মহিউদ্দিন, কর্ণফুলী : | প্রকাশের সময় : বুধবার ২৮ ফেব্রুয়ারী ২০২৪ ০৯:১১:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

সদ্য প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ও কর্ণফুলী উপজেলা হিন্দু,বৌদ্ধ,খ্রীস্টান ঐক্য পরিষদের সভাপতি মাষ্টার রাজেন্দ্র দাসকে রাষ্ট্রের পক্ষ থেকে গার্ড অব অনার দেওয়া হয়। 

 

আজ বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর ১টায় উপজেলার জুলধা-শাহমীরপুর শ্মশান কেন্দ্রে তাঁকে গার্ড অব অনার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত। 

 

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এম এন ইসলাম, কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জহির হোসেনসহ আরও অনেকে। 

 

৭২ বছর বয়সে রাজেন্দ্র দাশ হৃদরোগে আক্রান্ত হয়ে গত মঙ্গলবার রাত ১১টায় চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। বুধবার বিকেলে গার্ড অনার প্রদানের পর জুলধা-শাহমীরপুর শ্মশানে জাতীর এই সূর্য সন্তানের শেষকৃত্য সম্পন্ন হয়।

 

বীর মুক্তিযোদ্ধা মাষ্টার রাজেন্দ্র দাস কর্ণফুলী উপজেলার বড়উঠান (০৭ নম্বর ওয়ার্ড) শাহমিরপুর সনাতন পাড়া এলাকার সুদীর ডাক্তারের বাড়ির মৃত জয় চন্দ্র দাসের ছেলে। মৃত্যুকালে তিনি দুই স্ত্রী, দুই ছেলে, চার মেয়ে ও অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।



সবচেয়ে জনপ্রিয়