আজ রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

কর্ণফুলীতে নবাগত ইউএনওর সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

মো. মহিউদ্দিন, কর্ণফুলী : | প্রকাশের সময় : রবিবার ১১ ফেব্রুয়ারী ২০২৪ ০৮:১৬:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

চট্টগ্রামের কর্ণফুলীতে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুমা জান্নাত। রবিবার (১১ ফেব্রুয়ারী) বিকেল ৪টায় উপজেলা প্রশাসনের হলরুমে ওই মতবিনিময় সভার আয়োজন করা হয়। 

 

ওইসময় নবাগত উপজেলা নির্বাহী কর্মকতা মাসুমা জান্নাত কর্ণফুলী উপজেলা প্রশাসনের সার্বিক কর্মকাণ্ডে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। একইসাথে কর্ণফুলী উপজেলাকে সকল ক্ষেত্রে এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

 

মতবিনিময় সভায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পিযুষ কুমার চৌধুরীর সঞ্চালনায় এতে বক্তব্য দেন, প্রথম আলোর প্রতিনিধি মো. মোরশেদ হোসেন, দৈনিক পূর্বকোণের প্রতিনিধি ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোরশেদুর রহমান নয়ন, সমকালের প্রতিনিধি আকরাম হোসেন রানা, দৈনিক সাঙ্গুর প্রতিনিধি মো. মহিউদ্দিন, গণকন্ঠের ছগীর মাহমুদ, দৈনিক নতুন সময়ের প্রতিনিধি জোনায়েদ। 

 

এছাড়াও এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।এর আগে একই দিন সকাল ১১টায় নিজ দফতরে যোগদান করেন। নিয়ম অনুযায়ী তিনি পূর্বের ইউএনও থেকে দায়িত্ব বুঝে নেন।

 

জানা যায়, চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ইউএনও হিসেবে সংযুক্ত হবার পূর্বে তিনি চট্টগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ের ভূমি অধিগ্রহণ শাখা, মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয়, চট্টগ্রাম সদর সার্কেল ও দাগনভূঁইয়ার সহকারি কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

 

তথ্য সূত্রে জানা যায়, মাসুমা জান্নাতের গ্রামের বাড়ি কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার রাজাখালী ইউনিয়নের দিলজানবাড়ি। পিতা মাস্টার সালেহ আহমদ। মাসুমা জান্নাত ৩৫তম বিসিএসের প্রশাসন ক্যাডার। পড়াশোনা করেছেন পেকুয়ার রাজাখালী ফৈজুন্নেছা উচ্চ বিদ্যালয়ে মাধ্যমিক ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর।



সবচেয়ে জনপ্রিয়