আজ বুধবার ৮ মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১

কর্ণফুলীতে ড্রাইভার ও হেলপারকে ছুরিকাঘাত: আটক ৪

মুু. বেলায়েত হোসেন, কর্ণফুলী | প্রকাশের সময় : বুধবার ৭ সেপ্টেম্বর ২০২২ ১০:১৯:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

কর্ণফুলী উপজেলার বড়উঠানে গোল্ডমার্ক কোম্পানির একটি পিকআপ ভর্তি বিস্কুটের গাড়ি থেকে ৬ কার্টুন বিস্কুট চুরি করতে গিয়ে গাড়ির ড্রাইভার ও হেলপারকে ছুরিকাঘাত করায়  চারজনকে আটক করেছে কর্ণফুলী থানা পুলিশ।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২ টায় চট্টগ্রাম-আনোয়ারা মহাসড়কের কর্ণফুলীর শাহমিরপুর বড়উঠান সংলগ্ন সিএনজি রিফুয়েলিং পাম্পের সামনে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে জানতে চাইলে কর্ণফুলী থানার ওসি মো. দুলাল মাহমুদ দৈনিক সাঙ্গু প্রতিনিধিকে জানান ঘঁনার সাথে জড়িত চারজনকে আটক করা হয়েছে। 

কর্ণফুল থানা সূত্রে জানা যায়- মামুন (৩২) থানায় হাজির হয়ে জানান যে, তার ভাই হেলপার মোঃ নোমান ও ড্রাইভার নুরুল আলম গোল্ডমার্ক বিস্কুট ভর্তি একটি পিকআপ গাড়ি নিয়ে চাতুরী চৌমহনী ডেলিভারি দিতে যাওয়ার সময় গত ০৬ সেপ্টেম্বর (মঙ্গলবার) রাত ২০.১০ টায় কর্ণফুলী থানাধীন শাহমিরপুর বড় উঠান সংলগ্ন গ্যাস পাম্প এর সামনে চট্টগ্রাম-আনোয়ারা মহাসড়কের উপর      গোল্ডমার্ক  কোম্পানির একটি পিকআপ ভর্তি বিস্কুটের গাড়ীর ত্রিপল কেটে ০৬ কাটুন বিস্কুট চুরি করার সময় উক্ত গাড়ীর ড্রাইভার ও হেলপার বাধা দিলে তাদের ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। 

গ্রেফতারকৃতরা হলেন ড্রাইভার মোঃ নুর নবী (৪০), মোঃ মফিজ (২০) মোঃ আরিফুল ইসলাম (২৩), আকাশ নাথ (২৩)।

ভিকটিমদের দেখানো ও সনাক্ত মতে ঘটনায় জড়িত থাকার প্রাথমিকভাবে সত্যতা পাওয়ায় তাদেও  গ্রেফতার করা হয়েছে। এসময় ঘটনায় ব্যবহৃত একটি নাম্বার বিহীন সিএনজি, ০২ টি ছোরা, উদ্ধার করা হয়। অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে কর্ণফুলী থানায় মামলা রুজু করা হয়েছে।



সবচেয়ে জনপ্রিয়