আজ সোমবার ২০ মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১

কর্ণফুলীতে ডাকাতির ঘটনা: গ্রেপ্তার আসামির ২ দিনের রিমান্ড মঞ্জুর

মো. মহিউদ্দিন, কর্ণফুলী : | প্রকাশের সময় : রবিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৪ ০৭:৪৮:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

চট্টগ্রামের কর্ণফুলীতে দুধ বিক্রেতার বসত গাড়িতে ডাকাতির অভিযোগে গ্রেফতার এক আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

 

রোববার  (২৫ ফেব্রুয়ারি) বিকেলে শুনানি শেষে চট্টগ্রাম মেট্রোপলিটন (৩য় আদালত) ম্যাজিস্ট্রেট রুমানা আকতার এ রিমান্ড মঞ্জুর করেন।

 

দুই দিনের রিমান্ডপ্রাপ্ত আসামি হলেন-আনোয়ারা বারশত ইউনিয়নের বিলপুর হাজী বাড়ির মৃত আবদুর রহিমের ছেলে নুর মোহাম্মদ (৩৫)।

 

এ তথ্য নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা কর্ণফুলী থানার এসআই আবু সাঈদ রানা ও সংশ্লিষ্ট আদালতের সহকারি জিআরও মো. শাহাদাৎ হোসেন।

 

পুলিশ সূত্রে জানায়, ডাকাতির ঘটনাকালে গ্রেপ্তার নুর মোহাম্মদকে বাড়ির আশেপাশে ঘোরাফেরা করতে দেখেছেন স্থানীয়রা। গতকাল অভিযান চালিয়ে আনোয়ারার বারশত ইউনিয়নের গোবাদিয়া গ্রাম থেকে তাকে আটক করা হয়। পেশায় সে একজন ডাকাত দলের সদস্য। 

 

ইতিপূর্বে তার বিরুদ্ধে সিএমপির কর্ণফুলী ও বায়েজিদ বোস্তামি থানায় ডাকাতি, অস্ত্র এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে।

 

উল্লেখ্য, গত ১৫ই ফেব্রুয়ারি গভীর রাতে কর্ণফুলীর জুলধা ইউনিয়নের মো. নাজেম (৪৮) এর একতলা বাড়িতে পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনা ঘটে। 

 

এতে ডাকাতেরা পরিবারের সবাইকে হাত পা বেঁধে রুমে আটকে রেখে প্রায় ৩ ভরি স্বর্ণ, দুই লক্ষ নগদ টাকা, দুটি মোবাইল ফোনসহ কাপড় চোপড় লুট করে নিয়ে যান।

 

এ ঘটনায় বাড়ির মালিক মো. নাজেম বাদি হয়ে ১০/১২ জনকে অজ্ঞাত নামা আসামি করে মামলা করেন। যার জিআর মামলা নং-২৭।

 

মামলার বাদি নাজেম বলেন, 'পুলিশ পরিচয়ে তার বাড়িতে ডাকাতি করা হয়েছে। ডাকাতরা সব ২৫ থেকে ৪৫ বছরের মধ্যে। সবার হাতে দেশীয় অস্ত্র ছিলো। সবার মুখে মাস্ক, হাফ প্যান্ট, গায়ে হাফ হাতা গেঞ্জি, পায়ে ও হাতে মোজা। মাথায় পাগড়ির মত গামছা বাঁধা ছিল।'

 

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন বলেন, ডাকাতির অভিযোগে সন্দেহজনক এক আসামিকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।'



সবচেয়ে জনপ্রিয়