আজ শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

কর্ণফুলীতে উল্টো পথে মাইক্রোবাস, সিএনজির যাত্রী নিহত, আহত ৩

কর্ণফুলী প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ১৬ সেপ্টেম্বর ২০২৪ ০৩:২৮:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

চট্টগ্রামের কর্ণফুলীতে ‘উল্টো পথে আসা’ মাইক্রোবাসের সঙ্গে একটি সিএনজির মুখোমুখি সংঘর্ষে মো. হেলাল (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন সিএনজি চালকসহ আরও ৩ জন

 

সোমবার (১৬ সেপ্টেম্বর) সকাল পৌনে ৯টার দিকে (পিএবি সড়ক) কর্ণফুলী উপজেলার বড়উঠান রাস্তার মাথা এলাকায় এ দূঘটনা ঘটে। 

 

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন, শাহমীরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ নোমান হোসেন। এবং মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নিহত হেলালের বড় ভাই মোহাম্মদ লোকমান।

 

নিহত হেলাল আনোয়ারা উপজেলার জুঁইদণ্ডী ইউনিয়নের সৈয়দ নুরের পুত্র। সে বাড়ি থেকে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে চট্টগ্রামের জশনে জুলুসে যোগ দিতে বের হয়েছিলেন বলে খবর পাওয়া যায়।

 

এ ঘটনায় আহতরা হলেন- মোঃ রিয়াদ (৩০), সাজ্জাদ (৩০), আয়াছ (৩৫), তবে তাদের বাড়ি কোথায় সেটা নিশ্চিত হওয়া যায়নি। 

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার সময়ে চট্টগ্রাম শহর থেকে উল্টো পথে ঘটনাস্থলে এসে চট্টমেটো ১১-৬৭৫৩ সাদা রঙের মাইক্রোবাসটি আনোয়ারা থেকে মইজ্জ্যাটেক গামী একটি গ্রাম চালিত সিএনজি অটোরিকশাকে সজোরে ধাক্কা দিলে সেটি দুমড়ে মুচড়ে যায়। তখন ওই সিএনজিতে থাকা চালকসহ মোট ৪জন গুরুত্বর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে দুপুরে চিকিৎসাধীন অবস্থায় একই সিএনজির যাত্রী হেলালের মৃত্যু হয়। 

 

এ প্রসঙ্গে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনির হোসেন বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে চমেক হাসপাতাল প্রেরণ করেছেন। শুনেছি আহতদের একজন মারা গেছেন। অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’



সবচেয়ে জনপ্রিয়