আজ সোমবার ২০ মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১

কক্সবাজারে বিএনপির জনসভাকে কেন্দ্র করে টেকনাফের নেতাকর্মীদের চাঙ্গা ভাব

টেকনাফ প্রতিনিধি : | প্রকাশের সময় : রবিবার ২ জানুয়ারী ২০২২ ০৩:৩৯:০০ অপরাহ্ন | কক্সবাজার প্রতিদিন

কক্সবাজার জেলা বিএনপি আয়োজিত জনসভাকে কেন্দ্র করে টেকনাফের নেতাকর্মীদের চাঙ্গা ভাব দেখা গেছে। জনসভায় জনসমাগম বাড়াতে রাতদিন ব্যাপক প্রচারনা চালিয়ে যাচ্ছে। বিতরণ করছেন লিপলেট। বিভিন্ন ইউনিয়নে হোটেল রেস্তোরা, দেওয়াল ও পয়েন্টে খালেদা জিয়ার মুক্তির দাবী সম্বলিত পোষ্টার লাগিয়ে সমাবেশে যোগদানের আহবান জানাচ্ছেন নেতাকর্মীরা। 

 

দীর্ঘ একযুগে কেন্দ্র ঘোষিত এটিই হচ্ছে প্রথম জনসভা। এই জনসভাকে জনসমুদ্রকে পরিণত করার পরিকল্পনা করেছে জেলা বিএনপিসহ সহযোগী সংগঠন। তাই জেলার প্রতিটি কমিটির উদ্যোগে চলছে ব্যাপক প্রচারণা।

 

টেকনাফ উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মো. শাহাদত হোসেন বলেন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, সু-চিকিৎসার জন্য দেশের বাইরে যাওয়ার সুযোগ দেওয়ার দাবীতে ৩ জানুয়ারি বিএনপি কক্সবাজারে জনসভা অনুষ্ঠিত হবে।

 

সভায় ব্যাপক লোক সমাগম করার লক্ষ্যে এবং টেকনাফ থেকে দলে দলে যোগদান করার জন্য সকল নেতাকর্মীদের বলা হয়েছে। ইতিমধ্যে,  টেকনাফ সদর, সাবরাং, বাহারছড়া, হোয়াইক্যং ও হ্নীলা ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের সাংগঠনিক কর্মকর্তা এবং সদস্যদের সাথে মতবিনিময় করা হয়েছ।

 

এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, কক্সবাজার জেলা বিএনপির সভাপতি, সাবেক হুইপ শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখবেন বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। বিশেষ অতিথির বক্তব্য রাখবেন বিএনপি’র যুগ্ম মহাসচিব রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র মিজানুর রহমান মিনু, বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম ও কেন্দ্রিয় মৎস্যজীবী বিষয়ক সম্পাদক সাবেক সাংসদ লুৎফুর রহমান কাজল।