আজ শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন ১৪৩১

কক্সবাজারে ড. আল্লামা মাহমুদুল হাসান সংবর্ধিত

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার : | প্রকাশের সময় : মঙ্গলবার ১১ জানুয়ারী ২০২২ ১১:০৬:০০ অপরাহ্ন | কক্সবাজার প্রতিদিন

বিশিষ্ট কলামিস্ট ও গবেষক ড.আল্লামা মাহমুদুল হাসান আল আজহারীকে কক্সবাজারে সংবর্ধিত করা হয়েছে।

মঙ্গলবার (১০ জানুয়ারী) সন্ধ্যায় শহরের হোটেল মিশুকের কনফারেন্স হলে যৌথভাবে সংবর্ধনার আয়োজন করে দারুল আরক্বম তাহফিজুল কুরআন মাদরাসা এবং সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন আন্নাদী আচ্ছাক্বাফী।

দারুল আরক্বমের প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ মুহাম্মদ ইউনুছ ফরাজী ও নাদী ছাক্বাফীর মাওলানা ইউনুস সরওয়ারের যৌথ পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে শাইখ মাহমুদুল হাসানকে ফুলেল শুভেচ্ছা জানান দারুল আরক্বম তাহফিজুল কুরআন মাদরাসার শিক্ষার্থীবৃন্দ। এরপর নাদীর সদস্যরা তাকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন। 

সংবর্ধনা উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে হেদায়েতপূর্ণ আলোচনা করেন ড.আল্লামা মাহমুদুল হাসান আল আজহারী। 

তার জ্ঞানগর্ভ আলোচনায় উপস্থিত সকলে আবেগাপ্লুত হয়ে যান।

এই আয়োজনে ক্বারী জহিরুল হক, ক্বারী সাইফুল্লাহ কাসেমী, ক্বারী হুমায়ুনসহ বিভিন্ন উপজেলার শিক্ষক, ছাত্র ও সুধিজন উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে ইমাম মুসলিম ইসলামিক সেন্টারের প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা হাফেজ সালাহুল ইসলাম, মাওলানা হাফেজ আব্দুর রহীম রহীম রাহী, বদরমোকাম জামে মসজিদের খতীব মাওলানা আব্দুল খালেক নিজামী, মাওলানা শামসুল হক শারেক, মাওলানা আব্দুল গফুর, লাইট হাউজ মাদরাসার পরিচালক মাওলানা মুহাম্মদ আলী, মাওলানা নুরুল হক নুর, মোয়াজ্জেম হোসেন সাইফী, মাওলানা ইসলাম, মাওলানা মুবিনুল হক, মোয়াজ্জেম হোসেন শাকিল, আব্দুল্লাহ নয়নসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।