আজ শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

কক্সবাজারে ছিন্নমূল ও হতদরিদ্র মানুষের জন্য হোটেল সায়মন বিচে'র ঈদ উপহার

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : সোমবার ১০ এপ্রিল ২০২৩ ১০:০৩:০০ পূর্বাহ্ন | কক্সবাজার প্রতিদিন

 

প্রতিবছরের ন্যায় এবারেও দেশের অন্যতম পাঁচ তারকা মানের অভিজাত হোটেল 'সাইমন বিচ রিসোর্ট' এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহাফিল এর আয়োজন করা হয়েছে। এরআগে- সকালের দিকে হোটেলটির  উদ্যোগেই প্রায় ২শজন সৈকত পাড়ের ছিন্নমূল শিশু-কিশোর, সার্ফার এবং বিচ পরিচ্ছন্ন কর্মীদের ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

 

বিশিষ্টজনের সম্মানে (৯ এপ্রিল) রবিবার কাসাব্লাংকা রেস্টুরেন্টে এ আয়োজন সম্পন্ন হয়। এসময় কক্সবাজার জেলা প্রশাসন এর প্রতিনিধি, বিভিন্ন বাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তা, সাংবাদিক, বিভিন্ন হোটেল কর্তৃপক্ষ, দাতা সংস্থার দেশি-বিদেশি প্রতিনিধি এবং পর্যটন সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

 

ইফতার মাহফিলে সায়মনের ব্যবস্থাপনা পরিচালক ও বিশিষ্ট সমাজসেবক মাহাবুব-উর-রহমান রুহেল গত অর্থবছরে কক্সবাজারের সর্বোচ্চ ভ্যাটদাতা হিসেবে সায়মনকে দ্বিতীয়বারের মতো পুরস্কার প্রদানের জন্য জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) কে ধন্যবাদ জানান। 

 

এসময় তিনি সুন্দরের অপার লীলাভূমি কক্সবাজারের প্রাকৃতিক সৌন্দর্য রক্ষা এবং পরিবেশ উন্নয়নের উপর  

 গুরুত্বারোপ করেন।

 

তিনি জানান- যে পর্যটকদের নিরাপত্তার স্বার্থে দুটি দৃষ্টিনন্দন ট্রাফিক পুলিশ বক্স সায়মন এর পক্ষ থেকে করে দেয়া হয়েছে এবং সৈকত কেন্দ্রীক পর্যটকদের স্বার্থে আরও বিভিন্ন অবকাঠামো উন্নয়নের ও আগ্রহ প্রকাশ করেন। এছাড়াও তিনি জানান প্রতি মাসেই সায়মন বিচ রিসোর্ট নিজস্ব উদ্যোগে বালুকাময় বিচ পরিষ্কার-পরিচ্ছন্ন করে জেলা প্রশাসনকে সহযোগিতা করেন।  

 

উক্ত অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত করেন কক্সবাজারের ঐতিহ্য বদর মোকাম জামে মসজিদের পেশ খতিব মুফতি ইমদাদুল্লাহ।