আজ সোমবার ২০ মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১

কক্সবাজারে কিশোর গ্যাংয়ের ৭ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : শুক্রবার ১৭ ডিসেম্বর ২০২১ ১১:২৮:০০ পূর্বাহ্ন | কক্সবাজার প্রতিদিন

 

পর্যটন নগরী কক্সবাজারের সুগন্ধা পয়েন্ট থেকে কিশোর গ্যাং নয়ন গ্রুপের প্রধানসহ ৭ সদস্যকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে চারটি ছোরা, একটি খুর ও একটি লোহার শিকল উদ্ধার করা হয়।

 

বুধবার দিবাগত রাত দুইটার দিকে সুগন্ধা পয়েন্টের প্রাসাদ প্যারাডাইস সংলগ্ন ঝাউবাগানের ভেতর থেকে তাদের আটক করা হয় বলে বৃহস্পতিবার সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‌্যাব।

 

আটক ৭ জন হলেন- কক্সবাজার শহরের লাইট হাউজ পাড়া এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে মো. মীম হাসান ফাহিম (২৩), দক্ষিণ বাহারছড়ার কবরস্থান পাড়া এলাকার শফি আলমের ছেলে মো. সাইদুল আলম সানি (২০), উখিয়ার রাজাপালং ডেইল পাড়া এলাকার সৈয়দ নূর ছেলে মো. সোহেল (২০), পৌরসভার জিয়ানগর এলাকার বাসিন্দা মো. হোসেনের ছেলে মোহাম্মদ নয়ন (১৭), কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা বাংলাবাজার এলাকার বদিউল আলমের ছেলে মো. রিদুয়ান (১৭), পশ্চিম নতুন বাহারছড়া এলাকার মো. জুবায়ের ছেলে মো. ইমরান (১৫) এবং একই এলাকার মো. বেলালে ছেলে মো. শাওন (১৭)

 

র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল এণ্ড মিডিয়া) মোহাম্মদ আবু সালাম চৌধুরীর স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, আটক সবাই কিশোর গ্যাং নয়ন গ্রুপের সদস্য। এ গ্রুপের সদস্যরা দীর্ঘদিন ধরে কক্সবাজার শহরের বিভিন্ন স্থানে সঙ্গবদ্ধ হয়ে চুরি, ছিনতাই, অপহরণসহ নানা অপরাধ করে আসছে।

 

সুগন্ধা পয়েন্ট এলাকায় নয়ন গ্রুপের সদস্যরা অবস্থান করছে এমন খবর পেয়ে সেখানে অভিযান পরিচালনা করে র‌্যাবের একটি টিম। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে নয়নসহ তার বাহিনীর ৭ জনকে আটক করা হয়। উদ্ধার করা হয় অপরাধমূলক কর্মকান্ডে ব্যবহৃত ছুরি, খুর ও লোহার শিকল।

 

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে কক্সবাজার মডেল থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।