আজ বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১

কক্সবাজার হোটেল মোটেল গেস্ট হাউস মালিক সমিতির নতুন কমিটি গঠিত

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার : | প্রকাশের সময় : মঙ্গলবার ২৫ জানুয়ারী ২০২২ ১০:০০:০০ অপরাহ্ন | কক্সবাজার প্রতিদিন

কক্সবাজার হোটেল মোটেল গেস্ট হাউস মালিক সমিতির নতুন কার্যকরী কমিটি গঠিত হয়েছে।  

 

মঙ্গলবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় কলাতলীর হোটেল কক্স ইনের সম্মেলন কক্ষে সমিতির বার্ষিক সাধারণ সভায় ২১ সদস্য বিশিষ্ট এই কার্যকরী কমিটি গঠন করা হয়। 

 

এতে সর্বসম্মতিক্রমে আলহাজ্ব আবুল কাশেম সিকদার সভাপতি ও সেলিম নেওয়াজকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। 

 

কমিটিত ৫ জনকে উপদেষ্টা করা হয়েছে। 

 

তারা হলেন- আলহাজ্ব ওমর সুলতান প্রধান উপদেষ্টা এবং নুরুচ্ছফা, জহিরুল ইসলাম চৌধুরী, মোহাম্মদ দেলোয়ার ও মোহাম্মদ ফারুক উপদেষ্টা কমিটির সদস্য। 

 

নতুন কার্যকরী কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি সরওয়ার কামাল, সহ-সভাপতি ফোরকান মাহমুদ, সহ-সভাপতি মোহাম্মদ শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক বজল আহমদ, সহ-সাধারণ সম্পাদক এড. মো. ইসহাক, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান লাভলু, সহ-সাংগঠনিক সম্পাদক মো. জিয়া উদ্দিন জিয়া, অর্থ সম্পাদক মোহাম্মদ মহসিন, পর্যটন উন্নয়ন বিষয়ক সম্পাদক মো. মনিরুল ইসলাম, প্রচার সম্পাদক মোহাম্মদ রুবেল, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নুরুল আবছার, আপ্যায়ন বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান, দপ্তর সম্পাদক সাইদুল ইসলাম শিবু, নির্বাহী সদস্য যথাক্রমে- হাবিবুর রহমান, শাহজাহান ছিদ্দিকী মার্শাল, মমতাজ আহমদ, আরিফুল ইসলাম আরিফ, আবদুল হক ও আসলাম খান।

 

কক্সবাজার হোটেল মোটেল গেস্ট হাউস অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক কলিম উল্লাহ কলিমের সঞ্চালনায় অনুষ্ঠানে  আলহাজ্ব ওমর সুলতান ও মরহুম আলহাজ্ব শফিকুর রহমানকে (মরণোত্তর) সম্মাননা প্রদান করা হয়।