আজ শুক্রবার ৩ মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

কক্সবাজার মা'হাদ আন-নিবরাসের দুই শিক্ষার্থীর শবিনাখতম

ইমাম খাইর, কক্সবাজার : | প্রকাশের সময় : বুধবার ২৭ সেপ্টেম্বর ২০২৩ ০৭:০৬:০০ অপরাহ্ন | কক্সবাজার প্রতিদিন

কক্সবাজারের অন্যতম দ্বীনি ও আধুনিক শিক্ষাপ্রতিষ্ঠান মা'হাদ আন-নিবরাসের দুই শিক্ষার্থী পবিত্র কুরআনের শবিনাখতম সম্পন্ন করেছে। 

 

তারা হলো— ঈদগাঁও উপজেলার পোকখালীর ইছাখালীর জানে আলমের ছেলে হাফেজ দিলশাদ জামান রাফিম ও কক্সবাজার শহরের টেকপাড়ার রাহমত উল্লাহর ছেলে হাফেজ রায়েদ আহমেদ। 

 

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকালে শহরের খুরুশকুল রাস্তার মাথা সংলগ্ন মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অ্যাডভোকেট ফিরোজ আহমেদ চৌধুরী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও জামেয়া উমিদিয়া ইসলামিয়ার প্রতিষ্ঠাতা পরিচালক আলহাজ্ব আলী হাচ্ছান চৌধুরী। 

 

মা'হাদের প্রতিষ্ঠাতা ও পরিচালক মাওলানা জিয়াউল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কক্সবাজার রহমানিয়া মাদ্রাসার পরিচালক মুফতি সোলাইমান কাসেমী, দৈনিক ইনকিলাবের কক্সবাজার আঞ্চলিক অফিস প্রধান ও বিশেষ সংবাদদাতা শামসুল হক শারেক, হুফফাজুল কুরআন সংস্থা বাংলাদেশের সাধারণ সম্পাদক হাফেজ মুহাম্মদ ইউনুস ফরাজী, কক্সবাজার অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি ও সিবিএন-এর বার্তা সম্পাদক ইমাম খাইর, কক্সবাজার বায়তুর রিদওয়ান জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা রিদুয়ানুল হক।

 

অভিভাবকদের পক্ষে বক্তব্য রাখেন হাফেজ রায়েদের পিতা রাহমত উল্লাহ। 

 

এছাড়া অভিভাবক শফিকুর রহমান, শিক্ষাপরিচালক মাওলানা আনসারুল্লাহ, কো-অর্ডিনেটর মাওলানা এনায়েত উল্লাহসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। 

 

অনুষ্ঠানশেষে শবিনাখতমকারী দুই শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক ও প্রতিষ্ঠানের জন্য বিশেষ দুআ করা হয়।