আজ বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১

এখনো গ্রেফতার হয়নি অস্ত্রবাজ জামশেদ

নিজস্ব প্রতিবেদক: | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ ০৬:৫৩:০০ পূর্বাহ্ন | জাতীয়

নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন রৌফাবাদ এলাকায় অস্ত্রবাজ জামশেদ প্রকাশ এ- কে জামশেদ এখনো গ্রেফতার হয়নি। তাকে নিয়ে সংবাদপত্রে সচিত্র প্রতিবেদন প্রকাশিত হলেও এখনো পুলিশ তাকে গ্রেফতার করতে পারেনি। 

অভিযোগ রয়েছে রৌফাবাদ মিয়া পাহাড় বাঁশ বাড়িয়া এলাকার জাফর উল্লাহ'র ছেলে জামশেদ, রৌফাবাদ মিয়ার পাহাড় এলাকায় অস্ত্র   দেখিয়ে  জনমনে আতঙ্ক সৃষ্টি করে। তিনি চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য বলে স্থানীয়রা জানান। এছাড়া দখল-বেদখল সহ নানা অভিযোগ উঠেছে জামশেদ'র বিরুদ্ধে। এছাড়া চক্রশকান আবাসিক ও পাহাড়িকা আবাসিক এলাকায় ও রৌফাবাদ রেললাইনের আশপাশের এলাকায় কিশোর গ্যাং নিয়ন্ত্রয়কও সে।  ইতিমধ্যে অস্ত্র হাতে মহড়ার একটি ছবি দৈনিক সাঙ্গুর হাতে এসেছে।

এ বিষয়ে  জামশেদ দৈনিক সাঙ্গুকে মুঠোফোনে বলেন, আমি রাজনীতিতে তেমন সক্রিয় না, আমি রৌফাবাদ এলাকায় কাউন্সিলর মোবারক ভাইয়ের সাথে রাজনীতি করি। দখল-বেদখল এর এই অভিযোগ সত্য নয়। অপর এক প্রশ্নের জবাবে জামশেদ বলেন, রৌফাবাদ এলাকায় কথায় কথায় গুলি করি হাতে অস্ত্র বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে এ বিষয়টি আমি অবগত না। আপনার কাছ থেকে শুনেছি। 

পাহাড়িকা আবাসিক এলাকায় ছয় নাম্বার রোডে নগরের এক পুলিশ কর্মকর্তার ভাইয়ের ভবনের নির্মাণ কাজে বাঁধা ও চাঁদা দাবিরও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। পরে ভুক্তভোগী পরিবার থানায় একটি লিখিত অভিযোগ করলে থানা পুলিশের  আবার পুনরায় ভবনের নির্মাণ কাজ শুরু হয়।

এ প্রসঙ্গে বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কামরুজ্জামান বলেন, ছবিটি রৌফাবাদের কোন এলাকার, এবং এই অস্ত্রটি কোন ধরনের বন্দুক তা অস্ত্রের ছবি দেখে সনাক্ত করা যাচ্ছেনা, তবে যাচাই-বাছাই করে অস্ত্রধারী যেই হোক না কেন, তাকে আইনের আওতায় আনা হবে।