আজ বুধবার ২২ মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১

কুমিল্লাকে হারিয়ে একমি চট্টগ্রামের জয়

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : মঙ্গলবার ৮ নভেম্বর ২০২২ ১০:২৩:০০ অপরাহ্ন | খেলাধুলা

ফ্রাঞ্চাইজি হকিতে পঞ্চম জয়ের দেখা পেয়েছে একমি চট্টগ্রাম। আজ (৮ নভেম্বর) রোববার মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে কুমিল্লাকে ৩-২ গোলে হারিয়েছে ওয়াসিম আহমেদের রূপায়ণ সিটি কুমিল্লা।

 

চট্টগ্রামের হয়ে জোড়া গোল করেন ভারতীয় দেভেন্দর বালমিকি। অন্য গোলটি করেন হোসেন জুবায়ের নিলয়। কুমিল্লার হয়ে ব্যবধান কমান সোহানুর রহমান সবুজ ও মিলন হোসেন।

 

ম্যাচের ৮ মিনিটে জুবায়ের ফিল্ড গোলে এগিয়ে যায় চট্টগ্রাম (১-০)। মাঝ মাঠ থেকে বালমিকিরি বাড়ানো বলে গোল করেন এই ফরোয়ার্ড।   খেলার ২৯ মিনিটে পিসি  (পেনাল্টি র্কনার) থেকে চট্টগ্রামের হয়ে ব্যবধান বাড়ান বালমিকি (২-০)।   খেলার ৩১ মিনিটে পিসি থেকে কুমিল্লার হয়ে ব্যবধান কমান সোহানুর (২-১)। মিলন হোসেনের পুশে বল থামান সারোয়ান হোসেন। তার থেকে বল পেয়ে গোল করেন এই ডিফেন্ডার।   খেলার ৪৩ মিনিটে চট্টগ্রামের হয়ে ব্যবধান বাড়ান বালমিকি (৩-১)।   খেলার ৫৭ মিনিটে কুমিল্লার হয়ে ব্যবধান কমান মিলন (৩-২)।

বুধবার রয়েছে দুটি ম্যাচ। দিনের প্রথম খেলায় খুলনার মুখোমুখি হবে কুমিল্লা। ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে। দ্বিতীয় খেলায় রাত ৮টা ১৫ মিনিটে ঢাকার প্রতিপক্ষ বরিশাল।