আজ শনিবার ৪ মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১

উখিয়ায় আইনশৃঙ্খলা বাহিনীর সোর্সের লাশ উদ্ধার

সাঈদ মুহাম্মদ আনোয়ার, উখিয়া (কক্সবাজার) : | প্রকাশের সময় : বুধবার ৮ নভেম্বর ২০২৩ ০৫:৪২:০০ অপরাহ্ন | কক্সবাজার প্রতিদিন

কক্সবাজারের উখিয়ায় শাহাজাহান (৩৫) নামে আইনশৃঙ্খলা বাহিনীর কথিত এক সোর্সের লাশ উদ্ধার করেছে পুলিশ। শাহাজাহান পালং খালী ইউনিয়নের থাইংখালীর ধামনখালী এলাকার মো. সিরাজুল হকের ছেলে।

 

বুধবার (৮ নভেম্বর) সকালে উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী রহমতের বিল চিতাখলা ব্রিজ এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে থানায় নিয়ে যায়। 

 

 উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, থাইংখালী রহমতের বিল চিতাখলা ব্রিজ এলাকা থেকে শাহাজাহান নামের একজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হচ্ছে।

 

এদিকে, শাহাজাহানের স্ত্রী জ্যোৎস্না বেগম অভিযোগ করে বলেন, বুধবার গভীর রাতে তার স্বামীকে কে বা কারা ফোন করে বাইরে ডেকে নিয়ে যায়। এরপর থেকে আর স্বামীর খবর পাননি। সকালে খবর আসে চিতাখলা ব্রিজ এলাকায় তার লাশ পড়ে আছে। তিনি সুষ্ঠু তদন্তের মাধ্যমে তার স্বামী হত্যার বিচার দাবি করেন।

 

এলাকাবাসী জানান, শাহাজাহান আইনশৃঙ্খলা বাহিনীর সোর্স হিসেবে কাজ করতেন। সকালে তার লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দিলে পুলিশ এসে লাশ নিয়ে যায়।