আজ শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

ঈদগাঁওয়ের জালালাবাদে ডাম্পার চাপায় বৃদ্ধ নিহত

মোঃ মিজানুর রহমান আজাদ,ঈদগাঁও : | প্রকাশের সময় : শনিবার ১৫ জানুয়ারী ২০২২ ০১:২৬:০০ অপরাহ্ন | কক্সবাজার প্রতিদিন

ঈদগাঁও উপজেলার জালালাবাদে ফসলী জমির মাটিবাহী দ্রুতগামী ডাম্পার ট্রাকের চাপায় এক বৃদ্ধ নিহত হয়েছে।শুক্রবার (১৪ জানুয়ারী) রাত ১১ টার সময় ঈদগাঁও-ফরাজী পাড়া সড়কের ছাতিপাড়া রাস্তার মাথায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। প্রত্যক্ষদর্শীরা জানান, ফরাজী পাড়াগামী মাটিভর্তি ডাম্পার ট্রাক অজ্ঞাত নামা এ বৃদ্ধ পথচারীকে চাপা দেয়। চাপা দেয়ার পর অন্ততঃ ৫০ গজ টেনে হিঁচড়ে নিয়ে যাওয়ার পর গাড়ীটি রেখে চালক পালিয়ে যায়।ততক্ষণে ঘটনাস্থলেই মৃত্যুবরন করে হতভাগ্য বৃদ্ধ।দূর্ঘটনার পর পুলিশ এসে লাশ উদ্ধার করে বলে জানা গেছে। ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিম ফোন রিসিভ না করায় এ ব্যাপারে বক্তব্য নেয়া সম্ভব হয়নি।উল্লেখ্য, গত

মাসাধিককাল ধরে ফসলী জমির টপ সয়েল কেটে এসব অবৈধ ডাম্পারযোগে ইট ভাটায় সরবরাহ করা হচ্ছে।ঈদগাঁও ইউনিয়নের মাইজ পাড়া ও ঝাঁকিয়াকাটা বিলের ফসলী জমি থেকে শক্তিশালী এক্সেভেটর দিয়ে প্রতিরাতে টপসয়েল কেটে নিচ্ছে একটি সিন্ডিকেট। জালালাবাদ ইউনিয়নের পূর্ব ফরাজী পাড়াস্হ টিকে ব্রিক ফিল্ডে এসব মাটি রাতভর পরিবহন করে আসছে শত শত ডাম্পার।মাসাধিককাল ধরে সশব্দে সারারাত মাটিবাহী ডাম্পারের বেপরোয়া চলাচলের ব্যাপারে বিভিন্ন গণমাধ্যম তথ্যবহুল সংবাদ প্রকাশিত হলেও এ নিয়ে কোন ব্যবস্হা নেয়নি প্রশাসন।