আজ শনিবার ১৮ মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

আমার ঘরের দরজা আনোয়ারা কর্ণফুলীবাসীর জন্য খোলা : ভূমি মন্ত্রী জাবেদ

নিজস্ব প্রতিবেদক,আনোয়ারা : | প্রকাশের সময় : শুক্রবার ২২ ডিসেম্বর ২০২৩ ১০:৩৫:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি  বলেন, সংবিধান মতে নির্বাচন না হলে তৃতীয় শক্তির উদ্ভব হবে। বিএনপি ভোটের ভয়ে নির্বাচনে আসেনি, তারা জানে জনগণ তাদের সাথে নেই, বিগত সময়ে ক্ষমতায় থেকে বিএনপি লুটপাট করেছে, আওয়ামীলীগ যে উন্নয়ন করেছে তার মূল্যায়ন করবে জনগণ। আমি বিগত সময়ে কি করেছি তা আপনারা জানেন, আমি কখনো কোন দলের লোক জনকে অশান্তিতে রাখিনি, আমার বাসার দরজা সবার জন্য খোলা ছিল, আনোয়ারা কর্ণফুলীর মানুষের জন্য  আমার কাছে দলীয় পরিচয় ছিলনা।

তিনি আরো বলেন,তারেক জিয়া লন্ডন থেকে অসহযোগ আনদোলনের ডাক দেয়। পলাতক ব্যক্তি আন্দোলন করবে কি ভাবে। বিদ্যুৎ বিল গ্যাস বিল না দিলে সংযোগ কেটে দেবে তখন তারেক জিয়া কি করবে। ট্রেনে আগুন দিয়ে আন্দোলন করছে নাকি মানুষ মারছে তার আপনারা বিচার করবেন। দ্রব্য মূল্যের দাম বেড়েছে এটা সারা বিশ্বে করোনা মহামারি ও ইউক্রেন যুদ্ধের কারনে।  এটা স্বাভাবিক হয়ে যাবে। আমরা আগামীতে ক্ষমতায় গেলে চেষ্টা করব দ্রব্য মূল্যের দাম কমাতে। সরকার মুক্তিযোদ্ধা ভাতা, বিধবা ভাতা, গৃহহীনদের ঘর, সব কিছুই দিয়েছে, এখন আপনার সরকারকে কি করবে তা দেখব।

শুক্রবার (২২ ডিসেম্বর) রাত সাড়ে আটটায় আনোয়ারা উপজেলার বটতলী রুস্তমহাট বাজারে নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

বটতলী ইউনিয়নের সভাপতি সাহাব উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু হানিফের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, আনোয়ারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী, জেলা পরিষদ সদস্য এসএম আলমগীর চৌধুরী, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের উদেষ্টা মহিউদ্দিন আহমেদ টিপু, সাংগঠনিক সম্পাদক এম, এ মালেক, গিয়াস উদ্দিন, উপজেলা যুবলীগ নেতা রাশেদ রিভেল, দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা রবিউল হায়দার, উপজেলা ছাত্রলীগ নেতা আলী আজগরসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা৷

ভূমি মন্ত্রী বলেন, আমি মন্ত্রী হলেও সারা বছর আপনাদের সাথে ছিলাম, আগামীতেও পাবেন। নতুন ভোটাররা তাদের প্রথম ভোটটা যেন মুক্তিযুদ্ধের পক্ষে নৌকায় পড়ে।