আজ শনিবার ২৯ জুন ২০২৪, ১৫ই আষাঢ় ১৪৩১

আবারো সড়ক দূর্ঘটনা, বাড়ী ফেরা হলনা ব্যাংক কর্মকর্তা সাইফুলের

হাটহাজারী প্রতিনিধি : | প্রকাশের সময় : শুক্রবার ১৭ নভেম্বর ২০২৩ ১২:২১:০০ পূর্বাহ্ন | উত্তর চট্টগ্রাম

আর মাত্র দুই মাস পরেই বিয়ের পিড়িতে বসার কথা ছিল ব্যাংক কর্মকর্তা শফিউল আলমের।চাকুরীর সুবাধে প্রতিদিন আসতে হয় চট্টগ্রাম নাজিরহাট সড়ক হয়ে ফটিকছড়ি উপজেলায় প্রাইভেট প্রতিষ্ঠান এক্সিম ব্যাংক লিমিটেড নাজিরহাট শাখায়।কর্মস্থল থেকে চাকুরী শেষ করে বাড়ি ফেরার পথে মহাসড়কের হাটহাজারী পৌরসভার ভাঙ্গারপুল এলাকার আলমগীর কনভেনশন হলের সামনে সিএনজি গাড়ি নিয়ন্ত্রন হারিয়ে উল্টে সাইফুল আলম (৩০) নামে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যুর হয়।বৃহস্পতিবার(১৬ নভেম্বর) সন্ধ্যা ৭টার সময় এ দূর্ঘটনা ঘটে।

 

 

 

নিহত সাইফুল আলম চিকনদন্ডী ইউনিয়নের খন্দকিয়া  নুর মার্কেট এলাকার নুরুল আলমের পুত্র। তারা দুই ভাই এবং দুই বোন।

 

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নাজিরহাট থেকে সিএনজি যোগে হাটহাজারী বাসস্ট্যান্ডে যাওয়ার আগে ভাঙ্গারপুল এলাকায় পৌঁছার সময় নিয়ন্ত্রন হারিয়ে সিএনজি অটোরিকশা উল্টে যায়। এ সময় সিএনজি গাড়িতে ৫ জন যাত্রী ছিলেন। চালকের পাশে বসেছিল নিহত সাইফুল। এ ঘটনায় আহত হয়েছেন ৩ জন। দূর্ঘটনায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাইফুল কে মৃত ঘোষণা করেন। 

 

হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর কর্তব্যরত চিকিৎসক ডা: রিফায়েত আরা পপি জানান, দুর্ঘটনায় আহত ৪/৫ জন রোগীকে নিয়ে আসেন। তাদের মধ্যে সাইফুল ইসলাম নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। 

 

হাটহাজারী মডেল থানার পুলিশ উপ-পরিদর্শক মোঃ বেলাল বলেন, আমরা দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। তার আগেই স্থানীয়রা নিহতের লাশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসেন।

 

উল্লেখ:গত ৭ নভেম্বর বেপরোয়া গতির বাসের ধাক্কায় একই পরিবারের ৭ জন ও পরেরদিন আরো ১জনের মৃত্যু হয়।