আজ বৃহস্পতিবার ৯ মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১
গ্রেপ্তারকৃত ইউপি সদস্য আবদুল শুক্কুর

আনোয়ারায় মেরিন ফিসারিজ অফিসারকে মারধরের ঘটনায় ইউপি সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, আনোয়ারা : | প্রকাশের সময় : মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারী ২০২৪ ০৫:৫৮:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

আনোয়ারায় মৎস্যজীবির নিবন্ধন তালিকায় নাম দেওয়াকে কেন্দ্র করে উপজেলা মেরিন ফিসারিজ অফিসার মো. হোজ্জাতুল ইসলামকে মারধরের ঘটনায় ইউপি সদস্য আবদুল শুক্কুরকে ( ৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম নগরীর একটি বাসায় অভিযান চালিয়ে আনোয়ারা থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত শুক্কুর পরৈকোডা ইউনিয়নের তাতোয়া গ্রামের আবদুল খালেকের পুত্র। তিনি পরৈকোড়া ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য।

জানা যায়, মৎস্যজীবিদের নিবন্ধনে নাম দেওয়াকে কেন্দ্র করে সোমবার বিকালে পরৈকোড়া ইউনিয়নের ইউপি সদস্য আবদুল শুক্কুর উপজেলা মেরিন ফিসারিজ কর্মকর্তা মো. হোজ্জাতুল ইসলামকে মারধর করে। এ ঘটনায় ইউপি সদস্য আবদুল শুক্কুর (৪৫), ঠিকাদার কুতুব উদ্দিন(৫১) ও রাশেদুল করিম(৪১) এর নাম উল্লেখ করে অজ্ঞাত আরো জ্জ জনকে আসামী করে হোজ্জাতুল ইসলাম বাদী হয়ে আনোয়ারা থানায় একটি মামলা দায়ের করেন।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহমেদ বলেন, উপজেলা মেরিন ফিসারিজ অফিসার মো. হোজ্জাতুল ইসলামকে মারধরের ঘটনায় তানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে মামলার ১ নং আসামী আবদুল শুক্কুরকে গ্রেপ্তার করে। বাদী আসামীদের ধরতে অভিযান চলছে।