আজ শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

আনোয়ারায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হলেন আওয়ামীলীগের ৪ প্রার্থী

নিজস্ব প্রতিবেদক,আনোয়ারা : | প্রকাশের সময় : সোমবার ২০ ডিসেম্বর ২০২১ ০৬:৩৪:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

আনোয়ারায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দের দিনে সোমবার (২০ ডিসেম্বর) বিকালে আওয়ামীলীগের নৌকা প্রতীকের ৪ চেয়ারম্যান প্রার্থীকে বিনা প্রতিব্দন্দ্বিতায় নির্বাচিত ঘোষনা করেছেন রিটারিং অফিসার।

নির্বাচিতরা চেয়ারম্যানরা হলেন বটতলী ইউনিয়ন পরিষদে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী, বৈরাগ ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক নোয়াব আলী, বারখাইন ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের সদস্য হাসনাইন জলিল চৌধুরী শাকিল ও চাতরী ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের সহ প্রচার সম্পাদক আফতাব উদ্দিন চৌধুরী সোহেল। 

 

উপজেলা নির্বাচন কর্মকর্তা আনোয়ার খালেদ জানাযায়, গত ৯ ডিসেম্বর মনোনয়নপত্র জমা দেওয়ার দিনে বটতলী ইউনিয়ন পরিষদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেজবাহ উদ্দিন চৌধুরী সোহেল মনোনয়নপত্র দাখিল করে। যাচাই-বাছাইয়ের দিনে ঋণ খেলাপির অভিযোগে প্রার্থীতা হারায় সোহেল। পরে আপিলেও তার প্রার্থীতা বাতিল হওয়ায় আওয়ামীলীগ প্রার্থী অধ্যাপক এমএ মান্নান চৌধুরীকে নির্বাচিত ঘোষণা করেন।

বৈরাগ ও বারখাইন ইউনিয়নে নোয়াব আলী ও হাসনাইন জলিল চৌধুরী শাকিল ছাড়া কোন প্রার্থী মনোনয়নপত্র দাখিল না করায় তাঁদেরকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত ঘোষণা করা হয়। অপর দিকে চাতরী ইউনিয়নে আফতাব উদ্দিন চৌধুরী সোহেলের সাথে তাঁর পিতা সামশুদ্দিন আহমেদ চৌধুরী মনোনয়নপত্র দাখিল করলেও পরে তিনি প্রার্থীতা প্রত্যাহার করে নিলে এই ইউনিয়নেও চেয়ারম্যান নির্বাচিত হন নৌকার প্রার্থী  আফতাব উদ্দিন চৌধুরী সোহেল।

 

 

 



সবচেয়ে জনপ্রিয়