আজ বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১

আনোয়ারায় প্রতিপক্ষের হামলায় দোকান ভাঙচুর,আহত ১

আনোয়ারা প্রতিনিধি | প্রকাশের সময় : রবিবার ১৪ নভেম্বর ২০২১ ০২:৪১:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম
দোকান ভাংচুরের একাংশ, ইনসেটে আহত সুমন দত্ত

আনোয়ারা উপজেলার সদর ইউনিয়নের বোয়ালগাঁও গ্রামের দত্তের বাড়ীতে দুই পক্ষের পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় সুমন দত্ত (৩৩) নামে এক ব্যক্তি আহত ও দোকান ভাংচুরের ঘটনা ঘটেছে। হামলার ঘটনায় শুক্রবার বিকালে সুমন দত্ত বাদী হয়ে ৩ জনকে অভিযুক্ত করে আনোয়ারা থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ বিষয়টি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে বলে জানায়।

অভিযোগ সূত্রে জানাযায়, উপজেলার আনোয়ারা সদর ইউনিয়নের বোয়ালগাঁও গ্রামের সুমন দত্রে পরিবারের সাথে জহরলাল দত্ত ও তার ভাইদের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। বিষয়টি সমাধানে সামাজিক ভাবে একাদিক বার বৈঠকও হয়েছে। শুক্রবার জহরলাল দত্ত লোকজন দিয়ে সুমন দত্তের দোকান ভাংচুর করে। এ সময় সুমন দত্ত বাঁধা দিতে গেলে তাকেও আহত করে। ঘটনার পর সুমন দত্ত বাদী হয়ে হামলাকারী মৃত বারেন্দ্র লাল দত্তের পুত্র জহরলাল দত্ত(৪২), সুলাল দত্ত(৫৫) ও হেমলাল দত্ত(৪৮)সহ তিন জনকে আসামী করে আনোয়ারা থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

আহত সুমন দত্ত বলেন, অভিযুক্ত হেমলাল দত্ত সড়ক ও জনপথ বিভাগে চাকরী করে। সেই সুবাদে আমাদের বাড়ীর ভেতর রাস্তার পাশে পুকুরের পাড় সওজ’র দাবী করে দখল করতে চাই। স্থানীয় ভাবে একাদিক বার বৈঠকে সমাধান হলেও তারা মানতে নারাজ। শুক্রবার আমি দোকান নির্মাণ করার সময় তারা লোকজন নিয়ে আমার দোকান ভাংচুর করে। এসময় আমি বাঁধা দিতে গেলে আমাকেও আহত করে।

তবে অভিযুক্ত হেমলাল দত্ত(৪৮) বিষয়টি অস্বীকার করে বলেন ঘটনার সময় আমি বাড়ী ছিলাম না,অথচ আমাকেও অভিযুক্ত করা হয়েছে। আমাদের পরিবারকে হয়রানি করতেই তারা এসব করছে।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা আনোয়ারা থানার সহকারী পুলিশ পরিদর্শক আবুল ফয়েজ জুয়েল জানান, অভিযোগ পাওয়ার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। আগামী ১৮ নভেম্বর উভয় পক্ষকে থানায় আসতে বলা হয়েছে। ঘটনা তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।