আজ বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

আনোয়ারায় নির্বাচনী প্রচারণায় হামলার ঘটনায় ৪ টি মামলা, গ্রেপ্তার ১৪

নিজস্ব প্রতিবেদক,আনোয়ারা : | প্রকাশের সময় : মঙ্গলবার ১৪ জুন ২০২২ ০৬:০৯:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

আনোয়ারা উপজেলার পরৈকোড়া ইউনিয়নের উপ নির্বাচনে প্রচারণার শেষ দিনে নৌকা প্রার্থী আজিজুল হক চৌধুরীর প্রচারণার বহরে হামলায় পুলিশসহ অর্ধশতাধিক  নেতাকর্মী আহতের ঘটনায় মঙ্গলবার(১৪ জুন) দুই শতাধিক লোককে আসামী করে আনোয়ারা থানায় পৃথক ৪ টি মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্ধেহে পুলিশ ১৪ জনকে আটক করেছে। গত সোমবার সন্ধ্যা থেকে রাত ১০ টা পর্যন্ত ইউনিয়নের ছাত্তারহাট, কালিগঞ্জ ব্রীজ, লালার হাট, মাহাতা, দেউতলা এলাকায় সংঘর্ষের ঘটনা ঘটে।  

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানাযায়, সোমবার বিকালে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রার্থী আজিজুল হক চৌধুরী বাবুলের নির্বাচনী প্রচারণাকালে প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী নাজিম উদ্দিন সুজন (আনারস) তার সমর্তকদের নিয়ে হামলা করে। এসময় বৈরাগ ইউনিয়নের চেয়ারম্যান নোয়াব আলী, চাতরী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. ইয়াছিন হিরু, যুবলীগ নেতা জালাল,চাতরী ইউনিয়ন আওয়ামীলীগ নেতা সাইফুল্লাহ খান, আবদুল্লাহ আল হারুন,মো. বেলাল, যুবলীগ নেতা জাকারিয়া, বরৈাগ ৪ নং ওয়ার্ড ইউপি সদস্য জাহাঙ্গীর আলম, পুলিশ কন্সেটেবল কামাল হোসেনসহ প্রায় অর্ধশতাধিক লোক আহত হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময় অন্তত ১৫ টি মোটর সাইকেল ভাংচুর ও আগুন দেয়। 

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম দিদারুল ইসলাম সিকদার বলেন, সংঘর্ষ ও পুলিশের উপর হামলার ঘটনায় আনোয়ারা থানায় ৪ টি মামলা দায়ের করা হয়েছে। পুলিশের উপর হামলা হওয়ায় একটি মামলার বাদী পুলিশ। এসব মামলায় দুই শতাধিক লোককে আসামী করা হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্ধেহে ১৪ জনকে আটক করা হয়েছে। বাকী আসামীদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে।

 

 



সবচেয়ে জনপ্রিয়