আজ রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

আনোয়ারায় গোসল করতে গিয়ে প্রাণ গেল দুই ভাই-বোনের

নিজস্ব প্রতিবেদক,আনোয়ারা : | প্রকাশের সময় : রবিবার ১১ সেপ্টেম্বর ২০২২ ০৮:৪২:০০ অপরাহ্ন | জাতীয়

আনোয়ারায় গোসল করতে গিয়ে পুকুরে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু হয়েছে। রবিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে আনোয়ারা থানার পাশের এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিশুরা হলÑ উপজেলার বারখাইন ইউনিয়নের পঞ্চ ফকিরের কালিবাড়ীর সিএনজি (অটোরিকশা) চালক শ্যামল মজুমদারের পুত্র তুষার মজুমদার (০৮) ও কন্যা তনুশ্রী মজুমদার (০৬)। নিহত দুই ভাই-বোন আনোয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণি ও শিশু শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার দুপুরে স্কুল থেকে বাড়ী ফিরে পরিবারের স্বজনদের অজান্তে তারা পুকুরে গোসল করতে যায়। পরে তাদের দেখতে না পেয়ে পরিবারের সদস্যরা খোঁজাখুঁজির পর পুকুর  থেকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত্যু  ঘোষণা করেন। তাদের পরিবার আনোয়ারা সদরের একটি ভাড়া বাসায় থাকে।

আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক রেজুয়ানা আহমেদ বলেন, পানিতে পড়া শিশু ২ টিকে হাসাপতালে আনার আগেই তাদের মৃত্যু ঘটেছে।

আনোয়ারা সদর ইউনিয়নের চেয়ারম্যান অসীম কুমার দেব বলেন, শিশুর পরিবারটির বাড়ী অন্য এলাকায়, তারা এখানে ভাড়া বাসায় থাকত। একই পরিবারের দুই শিশুর মৃত্যু খুবই মর্মান্তিক।পরিবারের সদস্যদের শান্তনা দেওয়ার ভাষা নেই। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।