আজ শুক্রবার ৩ মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

আনোয়ারায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ জেলে পল্লী পরিদর্শন করেন সাবেক ভূমি মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, আনোয়ারা : | প্রকাশের সময় : শনিবার ২০ এপ্রিল ২০২৪ ০৫:১৬:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়নের গহিরা উঠানমাঝির ঘাট এলাকায় আগুনে পুড়ে যাওয়া জেলে পল্লী পরিদর্শন করেছেন স্থানীয় সংসদ সদস্য ও সাবেক ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি। শনিবার(২০ এপ্রিল) দুপুরে তিনি পুড়ে যাওয়া দোকান ও জাল রাখার গোডাউন পরিদর্শন শেষে ক্ষতিগ্রস্থদের সাথে কথা বলেন। 

পরিদর্শনকালে তিনি বলেন, আগুন প্রাকৃতিক দূর্যোগ, এর থেকে বাঁচতে আমাদের আরো সচেতন থাকতে হবে। আনোয়ারায় এক সময ফাযার সার্ভিস স্টেশন ছিলনা আমি এ উপজেলার মানুষের জন্য ফায়ার সার্ভিস স্টেশন করেছি। এখনে ক্ষতিগ্রস্তদের আমি সরকারী ও ব্যক্তগত ভাবে সহায়তা করব। 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী, স্থানীয় চেয়ারম্যান আমিন শরীফ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম এ মালেক, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী মুরাদ, ধর্মবিষয়ক সম্পাদক হাফেজ আবুল হাসান কাশেম, ভূমি মন্ত্রীর ব্যক্তিগত সহকারী এড. ইমরান হোসেন বাবু, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিজ চৌধুরী, উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য জালাল উদ্দিন ও জামাল উদ্দিন, ইউনিয়ন যুবলীগের সভাপতি এম এ হান্নানসহ আওয়ামীলীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা।

উল্লেখ্য গত সোমবার দুপুরে রায়পুর ইউনিয়নের গহিরা উঠানমাঝির ঘাট এলাকায় অগ্নিকান্ডে মৎস্যজীবীদের অর্ধ শতাধিক জালের গোডাউন ও দোকান ঘর পুড়ে যায়,  এতে অন্তত সাত কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়।